কুলাউড়ায় মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় শিশুসহ নিহত ৩

কুলাউড়ায় মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় শিশুসহ নিহত ৩

ঢাকা থেকে ছেড়ে আসা পারাবত ট্রেনের সাথে একটি মাইক্রোবাসের (নোহা) সংঘর্ষে শিশুসহ তিন জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ৬ জনকে সংকটাপন্ন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা হোসেনপুর নামক স্থানে রোববার (৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে বলে জানান কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ।

তিনি জানান, নিহতদের মধ্যে একজন নারী, একজন পুরুষ ও শিশু রয়েছে। তবে তাৎক্ষনিক তাদের নাম পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় কিছু সময় রেল যোগাযোগ বন্ধ থাকলেও ফের সচল হয়েছে।

তিনি বলেন, ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে আসছিলো পারাবত এক্সপ্রেস। কুলাউড়া উপজেলার ভাটেরা হোসেনপুর বাস্ট্যান্ডের কাছে রেলটি পৌঁছালে বেখেয়ালে রেল ক্রসিংয়ে উঠে যায় নোহা গাড়িটি। তখন দ্রুত গতির পারাবত নোহা গাড়িটিকে ধাক্কা দিয়ে টেনে অন্তত অর্ধেক কিলোমিটার নিয়ে যায়। এ ঘটনায় কিছু সময় ট্রেন চলাচল বন্ধ থাকলেও দেড়টার দিকে ট্রেনটি সিলেটের উদ্দেশে ছেড়ে গেছে।

রেল ক্রসিংয়ে সিগনাল ছিলো কি না জানতে চাইলে কুলাউড়া থানার ওসি বলেন, এটি অরক্ষিত রেল ক্রসিং। এলাকাবাসী নিজেদের সুবিধায় নিজে নিজে তৈরি করেছেন।