জগন্নাথপুরে ব্যবসায়ীকে অস্ত্র দিয়ে ফাঁসানোর ঘটনায় মানববন্ধন

জগন্নাথপুরে ব্যবসায়ীকে অস্ত্র দিয়ে ফাঁসানোর ঘটনায় মানববন্ধন

জগন্নাথপুর প্রতিনিধি || সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার কেশবপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলমকে অস্ত্র দিয়ে ফাঁসানোর ঘঠনায় সুষ্ঠ তদন্তের দাবীতে শনিবার বিকালে এক  মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এতে কেশবপুর বাজারের  ব্যবসায়ীরা সহ গ্রামের বিশিষ্ট ব্যাক্তিবর্গ সহ প্রায় পাঁচশত লোক অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন কেশবপুর বাজারের সফল  ব্যবসায়ী জাহাঙ্গীর আলমকে একটি চক্র অস্ত্র দিয়ে ফাঁসানোর নাটক সাজিয়েছে। তার বিরুদ্ধে দায়ের করা অস্ত্র আইনের মামলাটি নিরপক্ষে সংস্থা দিয়ে তদন্তের দাবি জানিয়ে নেপথ্য নায়কদের খোঁজে বের করার দাবি জানান তারা।

বক্তব্যে বলা হয়, যুক্তরাজ্য প্রবাসী বশর মিয়া ও তার ভাই মজিদ মিয়ার সাথে জগন্নাথপুর পৌরসভার গত নির্বাচনকে কেন্দ্র করে বিরোধ ছিলো। নির্বাচনে জাহাঙ্গীর আওয়ামী লীগের দলীয় প্রার্থীর পক্ষে এই ওই দুই ভাই স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করেন।

অপরদিকে গ্রামের বশর ও মজিদ এই দুই ভাইয়ের নেতৃতত্বে এলাকায় একটি অপরাধ চক্র গড়ে উঠেছে। তাদের বিরুদ্ধে কেশবপুর হবিবিয়া হাফিজিয়া মাদ্রাসার টাকা আত্মসাৎ, নারী কেলেঙ্কারি, গাড়ি পোড়ানোসহ নানা অভিযোগ রয়েছে। জাহাঙ্গীরের মামলাটি নিরপেক্ষ সংস্থা দিয়ে তদন্ত করলে আসল রহস্য বেরিয়ে আসবে বলে তারা দাবি করেন।

বক্তব্যে বক্তারা স্থানীয় এমপি পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানসহ পুলিশের উর্ধবতন মহলের হস্তক্ষেপ কামনা করেন এবং ভুক্তভোগী পরিবারের জানমালের নিরাপত্তাও দাবি করেন তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন জগন্নাথপুর পৌরসভার ৩ নং ওয়ার্ড  কাউন্সিলর আলাল হোসেন, কেশবপুর বাজার সেক্রেটারি সানাফর আলী, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ও সমাজ সেবক আফরোজ আলী, অভিযুক্ত জাহাঙ্গীর এর ভাই আলমগীর, প্রমুখ।