জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের কার্যালয়ের উদ্বোধন

প্রবাসী ও বিদেশে ভ্রমনকারীদের স্বার্থে পাসপোর্ট অফিসকে দুনীর্তিমুক্ত রাখা প্রয়োজন

প্রবাসী ও বিদেশে ভ্রমনকারীদের স্বার্থে পাসপোর্ট অফিসকে দুনীর্তিমুক্ত রাখা প্রয়োজন

বাংলাদেশী প্রবাসীদের কল্যাণার্থে প্রতিষ্ঠিত সংগঠন জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ (জেপিকেপি) এর কেন্দ্রীয় কার্যালয়ের উদ্বোধন  করা হয়েছে। শুক্রবার (২ সেপ্টেম্বর) সিলেট মহানগরীর ৬৪/এ, বিহঙ্গ, কাজিটুলায় এ কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তরা বলেন, জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ প্রতিষ্ঠালগ্ন থেকেই প্রবাসীদের বিভিন্ন সমস্যা ও অধিকার চিহ্নিত করে মাঠ পর্যায়ে কাজ করে আসছে। প্রবাসী ও বিদেশে ভ্রমনকারীদের স্বার্থে পাসপোর্ট অফিসকে দুনীর্তিমুক্ত রাখার জন্য জোর দাবি জানান বক্তরা।

জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি মাওলানা মুফতি মোঃ আব্দুর রহমান চৌধুরী এডভোকেট এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ এহছানুল হক তাহের এর পরিচালনায় কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের উপদেষ্টা মোঃ ইদ্রিস আলী, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি খায়রুল জাফর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোঃ বেলাল উদ্দিন, অর্থ সম্পাদক মোঃ মাসুদ আহমদ, দপ্তর সম্পাদক এস এম শাব্বীর আমীন তাহমীদ, ধর্ম সম্পাদক কাজী জয়নুলর ইসলাম মুনিম, সহ প্রচার সম্পাদক তারেক মোহাম্মদ রেদওয়ান ও কার্যনির্বাহী কমিটির সদস্য তাসলিমা আফরিন আখি।

দোয়ার মাধ্যমে কেন্দ্রীয় কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। দোয়া পরিচালনা করেন জেপিকেপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক কাজী জয়নুল ইসলাম মুনিম।