বন্যায় ক্ষতিগ্রস্ত ৩৫টি মাদরাসাকে নগদ অর্থ সহায়তা

বন্যায় ক্ষতিগ্রস্ত ৩৫টি মাদরাসাকে নগদ অর্থ সহায়তা

ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত সিলেট ও সুনামগঞ্জের ৩৫টি মাদ্রাসায় প্রায় ১০ লক্ষ টাকা নগদ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (০৬ অক্টোবর) বাদ আসর সিলেট নগরীর সোবহানীঘাটে অবস্থিত জামেয়া মাহমুদিয়া সুবহানীঘাট মাদ্রাসায় জামেয়া মিলনায়তনে মারকাযুল ফিকরিল ইসলামী বসুন্ধরার প্রধান মুফতি ও নাযিমে তা'লিমাত মুফতি এনামুল হক্ব এর মুহিব্বিনদের পক্ষ থেকে এবং শায়খ শফীকুল হক আমকুনী (রহঃ) ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় এই অর্থ প্রদান করা হয়।

শায়খ শফিকুল হক শায়েখ আমকুনী (রহঃ) ফাউন্ডেশনের মহাসচিব হাফিজ মাওলানা আহমদ সগীর এর তত্ত্বাবধানে অনুষ্ঠানে বক্তারা বলেন, নিকট অতীতের ভয়াবহ বন্যায় সিলেট এবং সুনামগঞ্জের হাজার হাজার মানুষ নিজেদের সবকিছু হারিয়ে নিঃস্ব হয়ে পড়ে। শায়খ শফীকুল হক্ব আমকুনী (রহঃ) ফাউন্ডেশনের পক্ষ থেকে চেষ্টা করে যাচ্ছি ঈমানী দায়িত্ব হিসাবে এ সকল মানুষদের পাশে দাঁড়াতে। তাদের কষ্ট ভাগাভাগি করেছে ফাউন্ডেশনটি। অতীতের ন্যায় আজ ষষ্ঠ দফায় সিলেট ও সুনামগঞ্জের বোর্ডিং মাদরাসাগুলোতে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মারকাযুল ফিকরিল ইসলামী বসুন্ধরার প্রধান মুফতি ও নাযিমে তা'লিমাত মুফতি এনামুল হক্ব, আযাদ দ্বীনি এদারায়ে তালিম বাংলাদেশের মহাসচিব শায়খ আব্দুল বছির, সহকারী মহাসচিব মাওলানা এনামুল হক, জামেয়া হেমু মাদ্রাসার মুহতামিম মুফতি জিল্লুর রহমান কাসেমী, সাদারাই মাদ্রাসার মুহতামিম মাওলানা আবুল খায়ের, ওয়েজখালি মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল্লাহ গাজিনগরী, মাওলানা নুর উদ্দিন, মাওলানা আনোয়ার পাশা, মাওলানা আব্দুল আজিজ, মাওলানা শিব্বির আহমদ, মাওলানা মঈন উদ্দিন, সাংবাদিক মাওলানা আতিকুর রহমান নগরী, মাওলানা কামরুল ইসলাম সিদ্দিকী প্রমুখ।