বিশ্বনাথে প্রবাসীর অর্থায়নে প্রতিবন্ধী স্কুলে শীতবস্ত্র বিতরণ

বিশ্বনাথে প্রবাসীর অর্থায়নে প্রতিবন্ধী স্কুলে শীতবস্ত্র বিতরণ

শীতকাল উপলক্ষে সিলেটের বিশ্বনাথে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বিশ্বনাথ এইট ইউকে যুক্তরাজ্য কমিটির ভাইস চেয়ারম্যান হাবীবুর রহমান ও বিশ্বনাথ এইট ইউকে স্থানীয় কমিটির সভাপতি ইমরান হোসেনের অর্থায়নে বিশ্বনাথ এইট বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম স্কুলের ছাত্র/ছাত্রীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় নরসিংপুরস্থ বিশ্বনাথ এইট বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম স্কুলে শুরু হওয়া অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন স্কুলের প্রতিবন্ধী ছাত্র ফয়ছল আহমদ।

সংগঠনের সভাপতি ইমরান হোসেন বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চৌধুরী আলী আনহার শাহান'র পরিচালনায়  প্রধান অতিথির বক্তব্য দেন বিশ্বনাথ এইট ইউকে যুক্তরাজ্য কমিটির সদস্য খলিলুর রহমান,বিশেষ অতিথির বক্তব্য দেন যুক্তরাজ্য কমিটির সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম খান,নরশিংপুর সাজ্জাদুর রহমান প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হোসনেয়ারা বেগম।

অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য দেন বিশ্বনাথ এইট ইউকে স্থানীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদিকা নুরুন্নাহার ইয়াছমিন,সদস্য আজমল খান,ওয়াহিদুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিশ্বনাথ এইট ইউকে বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম স্কুলের সহকারী শিক্ষক ফখরুল ইসলাস,নুরুল ইসলাম নাহিদ, শিক্ষিকা শিল্পি বেগম,আমেনা বেগম, প্রমূখ।