বিয়ানীবাজার পৌরসভার উপ-নির্বাচনে বিজয়ী ছাবিনা

বিয়ানীবাজার পৌরসভার উপ-নির্বাচনে বিজয়ী ছাবিনা

তিন কেন্দ্রের ঘোষিত ফলাফলে বিয়ানীবাজার পৌরসভা সংরক্ষিত ৩নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন ছাবিনা ইয়াছমিন। বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকাল ৮টা থেকে টানা বিকাল চারটা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

সংরক্ষিত ৩নং ওয়ার্ডের উপ-নির্বাচনে আনারস প্রতীক নিয়ে ছাবিনা ইয়াছমিন বিজয়ী হয়েছেন। তিন কেন্দ্রে তাঁর প্রাপ্ত ভোট ১১৩৩টি এবং তাঁর একমাত্র প্রতিদ্বন্দ্বী নাজমুন নাহার নিপা অটোরিকশা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৭৫৫টি। দুই প্রার্থীর প্রাপ্ত ভোটের তফাৎ ৩৭৮।

কেন্দ্র থেকে প্রাপ্ত ভোটের ফলাফল যথাক্রমে- ৭নং ওয়ার্ডের খাসাড়িপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে আনারস ২৪৯, অটোরিকশা ১৯০, ৮ নং ওয়ার্ডের নিদনপুর সুপাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আনারস ৫১৭, অটোরিকশা ৩৫০ এবং ৯নং ওয়ার্ডের নিদনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আনারস ৩৬৭ এবং অটোরিকশা ২১৫ ভোট।

সংরক্ষিত ৩নং ওয়ার্ডের ভোটের ফলাফল নিয়ে এখন পর্যন্ত রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে কোন ফলাফল ঘোষণা করা হয়নি।

সহকারী রিটার্নিং কর্মকর্তা সৈয়দ কামাল হোসেন বলেন, দুই কেন্দ্র থেকে এখন পর্যন্ত ফলাফল পাওয়া গেছে। এ দুই কেন্দ্রে আনারস প্রতীক ৮৮৪ এবং অটোরিকশা প্রতীক পেয়েছে ৫৬৫ ভোট। তিন কেন্দ্রের ফলাফল হাতের আসার পর বেসরকারিভাবে আমরা ফলাফল জানিয়ে দেব।

এদিকে উপ-নির্বাচনের তিন কেন্দ্র পরিদর্শন করেন বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক নূর এবং বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুকুর। কেন্দ্রগুলোর সুষ্ঠু ভোট ব্যবস্থাপনা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি দেখে তারা সন্তুষ্টি প্রকাশ করেন।