ভাইস চ্যান্সেলর অ্যাওয়ার্ড পেলেন শাবির ২ শিক্ষক

ভাইস চ্যান্সেলর অ্যাওয়ার্ড পেলেন শাবির ২ শিক্ষক

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) সায়েন্স ক্যাটাগরি ও সোস্যাল সায়েন্স অ্যান্ড বিজনেস ক্যাটাগরিতে ভাইস চ্যান্সেলর অ্যাওয়ার্ড পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষক।

রোববার (৩০ মে) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন সাস্ট রিচার্স সেন্টারের পরিচালক অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম।

তিনি বলেন, সায়েন্স ক্যাটাগরিতে ভাইস চ্যান্সেলর অ্যাওয়ার্ড পেয়েছেন রসায়ন বিভাগের অধ্যাপক ড. মো. রেজাউল করিম। অন্যদিকে সোস্যাল সায়েন্স অ্যান্ড বিজনেস ক্যাটাগরিতে ভাইস চ্যান্সেলর অ্যাওয়ার্ড পেয়েছেন লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ শাহজাহান চৌধুরী।

তিনি আরও বলেন, আজকে জুম মিটিংয়ের মাধ্যমে এ অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে। এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি গ্র্যান্ড কমিশনের সদস্য অধ্যাপক ড. মোহাম্মদ আলমগীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সাফিউল ইসলাম খান চৌধুরী ও বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম।

অনুষ্ঠানের প্রথম দিন উদ্বোধনী সেশনে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাস্ট রিসার্চ সেন্টারের পরিচালক অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম। এরপর সভাপতির বক্তব্য রাখেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- সাফিউল ইসলাম খান চৌধুরী, অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম ও সাস্ট রিসার্চ সেন্টারের সদস্য অধ্যাপক ড. এ জেড এম মনজুর রশীদ।