ভাতগাওঁ ইউনিয়নে আ. লীগের প্রার্থীর জয়

ভাতগাওঁ ইউনিয়নে আ. লীগের প্রার্থীর জয়

ছাতকের ভাতগাওঁ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মো. আওলাদ হোসেন বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

নৌকা প্রতীক নিয়ে তিনি পেয়েছেন মোট ৫ হাজার ৬৫টি ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি নেতা মো. লিক্সন মিয়া ঘোড়া প্রতিক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৬শত ৬৯ ভোট।

এ ইউনিয়নে ভাতগাঁও ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত নারী আসনে ১০ জন ও সাধারণ সদস্য পদে ৪২ জন ভোট যুদ্ধে অংশ নিয়েছেন। চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো.আওলাদ হোসেন ও মো. লিক্সন মিয়া ছাড়াও প্রতিদ্বন্দ্বীতা করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. কবির মিয়া (চশমা) ও জামায়াত নেতা উবায়দুল হক শাহীন (টেলিফোন) ।

প্রথম ধাপে তফশিলী ঘোষিত হওয়া এই ইউনিয়নে এক চেয়ারম্যান প্রার্থীর মৃত্যুর কারনে প্রথম দফায় ভাতগাঁও ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত করা হয়। পরবর্তীতে নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী ২ নভেম্বর এই ইউনিয়ন পরিষদে নির্বাচনের তারিখ ঘোষনা করা হয়।

এখানে পুরুষ ভোটার ১০ হাজার ৪শ’৯০জন ও মহিলা ভোটার ৯ হাজার ৯শ’৪৭জন। এই ইউপিতে মোট ভোটার সংখ্যা ২০ হাজার ৪শ’৩৭ জন। ইউনিয়নের ভোট গ্রহন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করতে প্রতিটি ভোট কেন্দ্রে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহীনির সরব উপস্থিতি ছিলো।