শতভাগ ফসল তোলা পর্যন্ত পাউবোর সব কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল

শতভাগ ফসল তোলা পর্যন্ত পাউবোর সব কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল

পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামিম বলেছেন, হাওরে শতভাগ ফসল তোলা পর্যন্ত পানি উন্নয়ন বোর্ডের সকল কর্মকর্তা কর্মচারীর ছুটি আগাম বাতিল করা হয়েছে। কেউ ছুটি নেবে না বরং অন্য জায়গা থেকে কর্মকর্তারা এখানে আসবে। মন্ত্রী, সচিবসহ অন্যরা আসবেন। এই দুই মাস একেবারে সর্বোচ্চ সতর্কতার মধ্যে রাখবো যেন কাজ সঠিকভাবে হয়। যেন কেউ অনিয়ম না করতে পারে। যে কোনো পর্যায় থেকে অনিয়ম করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলেও হুঁশিয়ারি দেন তিনি।

বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জের তাহিরপুরের উপজেলার সুলেমানপুরে ফসল রক্ষা বাঁধ কাজের পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, হাওরাঞ্চলের মানুষ যেন জানুয়ারি থেকে এপ্রিল পর্যন্ত টেনশনে না থাকে সেজন্য হাওরের সমস্যার স্থায়ী সমাধান কীভাবে করা যায় সেটা নিয়ে কাজ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। গত বছর বন্যার সময় আমরা কর্মকর্তাদের ছুটি বাতিল করেছি। এবার আমরা আরও সতর্ক। তাই আগাম ছুটি বাতিল করে দিয়েছি। 

এসময় আরও উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী শহিদুল ইসলাম, পানি উন্নয়ন বোর্ড সুনামগঞ্জের নির্বাহী প্রকৌশলীসহ কর্মকর্তারা।