সকল প্রস্তাবই পাঠানো হয়, ব্যবস্থা নেয়া হয়না : ইউএনও বিশ্বনাথ

সকল প্রস্তাবই পাঠানো হয়, ব্যবস্থা নেয়া হয়না : ইউএনও বিশ্বনাথ

সিলেটের বিশ্বনাথে ধারাবাহিক ভাবে প্রতি মাসেই আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলার বিভিন্ন সমস্যার কথাও তুলে ধরেন বক্তারা। আমরাতো উর্ধ্বতম কর্তৃপক্ষের নির্দেশ ছাড়া এসব প্রস্তাবের ব্যবস্থা নিতে পারিনা। সকল সমস্যার প্রস্তাবই রেজুলেশনের মাধ্যমে আমরা উর্ধ্বতম কর্তৃপক্ষের নিকট পাঠিয়ে দেই। কিন্তু প্রস্তাব পাঠালেও এসব সমস্যার কোনো ব্যবস্থা নেয়া হয়না।

বৃহস্পতিবার (১৬ মার্চ) মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভায় সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান একথাগুলো বলেন। ওই আইন শৃঙ্খলা কমিটির সভায় বক্তারা অভিযোগ করেন, পানি নিস্কাসনের ব্যবস্থার জন্য বাসিয়া নদীর তীর দখলমুক্ত করা, বাসিয়া নদীর প্রবেশ মুখ খনন করা, সড়ক ও জনপদের বিশাল খালগুলো দখলমুক্ত করাসহ বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন। এরই পরিপ্রেক্ষিতে  ইউএনও নুসরাত জাহান একথাগুলো বলেন।

তিনি আরও বলেন, পৌর শহরের সবজি বাজারটি সিন্ডিকেটের হাত থেকে বাঁচাতে বাইরের কৃষকদের জন্য তিনি পৌর শহরে একটি কৃষক কর্ণার করবেন। এছাড়াও রমজানের আগে এবং পুরো রমজান মাসে বাজার মনিটরিং চলমান রাখবেন বলেও জানান।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া। এছাড়াও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, প্রশাসনিক কর্মকর্তা ও সাংবাদিকরা বক্তব্য রাখেন।