স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা!

স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা!

ধর্মপাশা প্রতিনিধি ।। সুনামগঞ্জের ধর্মপাশায় পারিবারিক কলহের জেরে স্ত্রী স্বাধীনা বেগমকে হত্যার পর আত্মহত্যা করেছে বাচ্চু মিয়া নামের এক স্বামী। বুধবার বিকেলে বাচ্চু মিয়ার বড় মেয়ে রিপা আক্তারের বাড়ি সদর ইউনিয়নের টানমেউহারি গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

বাচ্চু মিয়ার নিজের কোনো জায়গা জমি না থাকায় বড় মেয়ে রিপার বাড়িতেই ছেলে ও স্ত্রীকে নিয়ে দীর্ঘ বছর ধরে বসবাস করে আসছে। বাচ্চু মিয়া কোনো কাজ না করায় প্রতিবছরই ঋণ করে এবং সেই ঋণের টাকা পরিশোধের জন্য তার স্ত্রীকে চাপ প্রয়োগ করে। রিপা প্রতিবারই ঋণের টাকা পরিশোধ করে। কিন্তু এবার বাচ্চু মিয়া ৮৫ হাজার টাকা ঋণ করে সেই টাকা পরিশোধের জন্য স্ত্রীকে চাপ দিলেও রিপা টাকা পরিশোধ করতে পারেনি। এ নিয়ে রিপার বাবা মায়ের মাঝে দ্ব›দ্ব শুরু হয়। বুধবার সকাল ১১টার দিকে রিপা তার ছোট ভাইকে নিয়ে উপজেলা সদরে গেলে সেই সুযোগে বাচ্চু মিয়া স্বাধীনা বেগমকে কুপিয়ে হত্যা করে নিজেও আত্মহত্যা করে। রিপা বাড়িতে পৌঁছে ঘরের দরজা ভেতর থেকে লাগানো দেখে আতঙ্কিত হয়ে পড়ে এবং পুলিশকে জানায়। 

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে বিকেল চারটার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনতাসির হাসানের উপস্থিতিতে ঘরের দরজা ও টিনের চালা খুলে বাচ্চু মিয়ার ঝুলন্ত মরদেহ এবং স্বাধীনা বেগমের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

ধর্মপাশা থানার ওসি মো. খালেদ চৌধুরী জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে স্ত্রীকে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।