১৩ ঘন্টার অভিযান, সরঞ্জাম ও অস্ত্রসহ ৩ ডাকাত আটক

১৩ ঘন্টার অভিযান, সরঞ্জাম ও অস্ত্রসহ ৩ ডাকাত আটক

সিলেটের বিশ্বনাথে বিপুল পরিমাণ ডাকাতির সরঞ্জাম ও অস্ত্রসহ ৩ ডাকাতকে আটক করেছে পুলিশ। শনিবার (৩০ অক্টোবর) বিকেল ৩টার দিকে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের মদনপুর গ্রামে অভিযান চালিয়ে স্থানীয় এলাকাবাসীর সহযােগিতায় তাদেরকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলাে- মদনপুর গ্রামের মৃত আফতর আলীর ছেলে একাধিক ডাকাতি মামলার আসামী আনােয়ার আলী (৪০), একই উপজেলার লামাকাজী ইউনিয়নের মাখরগাঁও গ্রামের জমির আলীর ছেলে আব্দুল মজিদ (৩৮) ও ছাতক উপজেলার সৈয়দরগাঁও ইউনিয়নের বানুলী নােয়াগাঁও গ্রামের মৃত মনােহর আলীর ছেলে ইজাজুল হক উরফে বাট্রি (৩৫)।

পুলিশ জানায়, ডাকাত আনােয়ার তার বাড়ির পার্শ্বের জঙ্গলের ভিতরে সহযােগি ডাকাতদের নিয়ে অবস্থান করে ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছিল। গােপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে থানা অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমানের নির্দেশে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমাপ্রসাদ চক্রবর্তীর নেতৃত্বে এসআই এমরুল কবির, মামুনুর রশিদসহ সংগীয় ফোর্স নিয়ে উপজেলার মদনপুর গ্রামের ওই জঙ্গল শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত ঘিরে রেখে অভিযান চালায় পুলিশ। 

এলাকাবাসীর সহযােগিতায়। প্রায় ১৩ ঘন্টার অভিযান চালিয়ে ওই ৩ ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১টি পিস্তল, দুই রাউন গুলি, ১টি কোড়াল, ৪টি সাওল (কুন্তি), ১টি লম্বা ডেগার, ১টি হাতুড়ি, ১টি দা,

১টি রেঞ্চ, ১টি পাইপগান, ১টি খেলনার পিস্তল, ১টি কাটার, ২টি স্মার্টফোন ও নগদ ৩২ হাজার টাকা উদ্ধার করা হয়। 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান।