ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সুমন, সম্পাদক প্রদীপ

ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সুমন, সম্পাদক প্রদীপ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সরকারি সফরে ৩১ অক্টোবর থেকে ১৩ নভেম্বর যুক্তরাজ্যের গ্লাসগো ও লন্ডন এবং ফ্রান্সের প্যারিসে অবস্থান করবেন ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

এই দুই নেতার দেশে ফেরার আগ পর্যন্ত তাদের অনুমতিক্রমে সভাপতি হিসেবে মো. রেজাউল করিম সুমন (সহ-সভাপতি) আর সাধারণ সম্পাদক হিসেবে প্রদীপ চৌধুরী (যুগ্ম-সাধারণ সম্পাদক) দায়িত্ব পালন করবেন।

দপ্তর সম্পাদক ইন্দ্রনীল দেব শর্মা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে রোববার ছাত্রলীগ আরও জানিয়েছে, ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে সোমবার সকাল ১০টায় ধানমন্ডির ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করবে ছাত্রলীগ।

উল্লেখ্য, ‘জলবায়ু পরিবর্তন শীর্ষ সম্মেলন কপ-২৬’ ও অন্য কয়েকটি অনুষ্ঠানে যোগ দিতে দুই সপ্তাহের সফরে যুক্তরাজ্য ও ফ্রান্সের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইটে রবিবার সকাল ৯টা ২৭ মিনিটে শাহজালাল বিমানবন্দর ত্যাগ করেন তিনি ও তার সফরসঙ্গীরা। স্কটল্যান্ডের স্থানীয় সময় বেলা পৌনে ৩টায় গ্লাসগোর প্রেস্টউইক বিমানবন্দরে তাদের পৌঁছানোর কথা রয়েছে।