মামলায় ফাঁসানোর প্রতিবাদে নগরীর জল্লারপারে মানববন্ধন

মামলায় ফাঁসানোর প্রতিবাদে নগরীর জল্লারপারে মানববন্ধন

আরমান হত্যা মামলায় জল্লাপারের স্থানীয় বাসিন্দা ও জল্লারপার জামে মসজিদ কমিটির সদস্য শাখাওয়াত হোসেন খান (শিপলু) ও আনোয়ার বক্স (ভুলু মিয়া)-কে ষড়যন্ত্রমূলকভাবে মিথ্যা মামলায় ফাঁসানোর প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবীতে এক মানবন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) বাদ জুম্মা দাঁড়িয়াপাড়া পয়েন্টে বৃহত্তর জল্লারপাড়, দাঁড়িয়াপাড়া, জামতলা, জিন্দাবাজার, ছড়ারপার, কামালগড়, মহাজন পট্টি, হাসান মার্কেট, নয়াসড়ক বিজনেস এসোসিয়েশনের এলাকাসীর উদ্যোগে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, একটি স্বার্থান্বেষী মহল তাদেরকে হেয় প্রতিপন্ন করতে এ ধরনের মামলায় ফাসানো হয়েছে। শাখাওয়াত হোসেন খান (শিপলু) ও আনোয়ার বক্স (ভুলু মিয়া) এলাকার অত্যন্ত পরিচিত মুখ এবং সমাজসেবায় তাদের অনেক অবদান রয়েছে। বক্তারা অনতিবিলম্বে তাদেরকে  আইনী প্রক্রিয়ার মাধ্যমে মুক্তি দেওয়ার জন্য জোর দাবী জানান।

জল্লারপার মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আলা বক্স রুকনের সভাপতিত্বে ও যুব সংগঠক এহসানুল হক তাহেরের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন-১৪নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম, সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, মহিলা কাউন্সিলর শাহানা বেগম শানু, কেন্দ্রীয় তাঁতী লীগ নেতা কালাম আহমদ, আওয়ামীলীগ নেতা নাহিদ আহমদ, মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সজল দাস অনিক, পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন, শাহাদত হোসেন খান, আলহাজ্ব বাবর বক্স।

উপস্থিত ছিলেন-গৌছুল আলম গেদু, জল্লারপার জামে মসজিদের মোতওয়াল্লী তফাজ্জুল হোসেন ইমন, সাহেদ বক্স, সোহেল খান, রুমেল খান, আব্দুল মান্নান মনজু, আব্দুল মুকিত অপু, হাজী সুনু মিয়া, হেদায়েত হোসেন খান, আজাদ খান, সাদী হাসান খান, মোরশেদ আলী, জাহাঙ্গীর আলম, হোসেন আহমদ, কামরান আহমদ, জাবেদ শাকিল, মতিয়ার, জাহেদ মোস্তাফিজ ছামি, এজাজ নোমান, জাহিদ উদ্দিন, সোহাগ বক্স প্রমুখ।

এসময় দেশ ও জাতির কল্যাণ কামনা এবং শাখাওয়াত হোসেন খান (শিপলু) ও আনোয়ার বক্স (ভুলু মিয়া)-এর নিঃশর্ত মুক্তি কামনায় দোয়া পরিচালনা করেন জল্লারপার জামে মসজিদের ইমাম মাওলানা মকবুল হোসেন। বিজ্ঞপ্তি