সিলেট জেলা বিএনপির নবনির্বাচিত কমিটির মতবিনিময়

সিলেট জেলা বিএনপির নবনির্বাচিত কমিটির মতবিনিময়

বিএনপির কেন্দ্রীয় ও সদ্য সাবেক জেলা বিএনপির আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দের সাথে সিলেট জেলা বিএনপির নবনির্বাচিত কমিটির এক মতবিনিময় সভা  সম্পন্ন হয়েছে। শুক্রবার রাতে নগরীর একটি অভিজাত রেষ্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিএনপির কেন্দ্রীয় ও জেলা আহ্বায়ক কমিটির সদ্য সাবেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় শনিবার ১২টার সময় দলীয় নেতাকর্মীদের নিয়ে হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত করার সিদ্ধান্ত গৃহিত হয়। এছাড়া সভায় রোববার বাদ জোহর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার মসজিদ প্রাঙ্গণে নিখোঁজ জননেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলীসহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনায় দোয়া মাহফিল আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়।

সভাপতির বক্তব্যে জেলা বিএনপির নবনির্বাচিত সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, জেলার আওতাধীন ১৮ টি উপজেলা ও পৌর ইউনিটের নেতাকর্মীরা যে আস্থা ও বিশ^াসের বলে ভোটের মাধ্যমে আমাদের হাতে নেতৃত্ব তুলে দিয়েছে। আমরা সেই আস্থা পূরণে সচেষ্ট থাকবো। সকলের সম্মিলিত প্রচেষ্টায় সিলেট জেলা বিএনপিকে ঐক্যবদ্ধ ও শক্তিশালী করে গড়ে তোলাই আমাদের প্রধান লক্ষ্য। মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রাণিত জাতীয়তাবাদী শক্তির দিকে চেয়ে আছে দেশের মুক্তিকামী জনতা। মজলুম দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নির্দেশনার আলোকে দল পুনর্গঠনের মাধ্যমে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা অঙ্গিকারাবদ্ধ।

জেলা বিএনপির নবনির্বাচিত সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা ড. মোহাম্মদ এনামুল হক চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় সহ ক্ষুদ্র ঋণ সম্পাদক আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা: শাহরিয়ার হোসেন চৌধুরী, কেন্দ্রীয় সদস্য মিজানুর রহমান চৌধুরী, জেলা বিএনপির সাবেক আহ্বায়কএডভোকেট নুরুল হক, সদ্য সাবেক আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার, সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী, জেলা বিএনপির সাবেক আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট আব্দুল গাফফার, জেলা বিএনপির নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, জেলা বিএনপির সদ্য সাবেক আহ্বায়ক কমিটির সদস্য আশিক উদ্দিন চৌধুরী, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সদ্য সাবেক জেলা আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ, জেলা বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট এ টি এম ফয়েজ, জেলা আহ্বায়ক কমিটির সাবেক সদস্য শাহজামাল নুরুল হুদা, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মামুনুর রশীদ মামুন, নাজিম উদ্দিন লস্কর, আহমেদুর রহমান চৌধুরী মিলু, অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, ফখরুল ইসলাম ফারুক, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন ও আবুল কাশেম প্রমূখ।