সিলেট-৩ আসনে হাল ধরতে চায় পরিবার, তৎপর মিসবাহ সিরাজ ও মফুর

সিলেট-৩ আসনে হাল ধরতে চায় পরিবার, তৎপর  মিসবাহ সিরাজ ও মফুর
মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস

সম্প্রতি শূন্য হওয়া সিলেট-৩ সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী তালিকা দীর্ঘ। এ আসনে হাল ধরতে চায় প্রয়াত সংসদ সদস্যের পরিবার।

গত ১১ মার্চ মারা যান সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী। তার মৃত্যুতে শূন্য হওয়া আসনটিতে মনোনয়নপ্রত্যাশী স্ত্রী ফারজানা সামাদ চৌধুরী।

এক বিবৃতিতে তিনি বলেন, সিলেট-৩ আসনের নির্বাচনী এলাকার আপামর জনতার সুখ-দুঃখের সাথী ছিলেন মাহমুদ উস সামাদ চৌধুরী। জীবদ্দশায় জীবনসঙ্গী হিসেবে তার সব কর্মকাণ্ডে অতীতে যেমন পাশে ছিলাম, আগামী দিনেও একইভাবে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জবাসীর কাছে থাকতে আগ্রহী। জননেত্রী শেখ হাসিনার নির্দেশ ও আশীর্বাদ পেলে মাহমুদ উস সামাদ চৌধুরী এমপির অসমাপ্ত উন্নয়নকাজগুলো সম্পন্ন করতে আমি আগামী দিনে সিলেট-৩ নির্বাচনী এলাকার জনগণের প্রতিনিধি হিসেবে ভূমিকা রাখতে চাই।

এ আসনের মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে তৎপর আছেন আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য  মোস্তাকুর রহমান মফুর।

বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান  মোস্তাকুর রহমান মফুর

এছাড়াও যুক্তরাজ্য আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল। তবে শেষ সময়ে এ তালিকা আরও দীর্ঘ হতে পারে।

এ প্রসঙ্গে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কর্নেল (অব.) ফারুক খান বলেন, নির্বাচন কমিশন কবে শিডিউল ঘোষণা করে সেই অপেক্ষায় আছি আমরা। আমাদের অনেক যোগ্য প্রার্থী আছেন। তারা মনোনয়ন চাইবেন। বিষয়টি মনোনয়ন বোর্ড দেখবে। দলের জন্য নিবেদিত ও ত্যাগী প্রার্থীকেই মনোনয়ন দেওয়া হবে।