সুনামগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের দ্বি-বার্ষিক সাধারণ সভা

সুনামগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের দ্বি-বার্ষিক সাধারণ সভা

সুনামগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ জানুয়ারি) বিকেলে সিলেট নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত রেস্টুন্টের কনফারেন্স হলে এই সভার আয়োজন করা হয়।  

সুনামগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বর্ষিয়ান রাজনীতিবিদ আলহাজ্ব আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনোরঞ্জন তালুকদারের পরিচালনায় বক্তব্য রাখেন, সিলেট জেলার অতিরিক্ত পিপি সিলেট ল’ কলেজ ছাত্র সংসষদের সাবেক ভিপি এডভোকেট শামসুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবী আশরাফুর রহমান চৌধুরী, আজিজুর রহমান চৌধুরী মতিন, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট জামিনুল হক, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট হোসেন আহমদ, সিলেট প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সাংবাদিক কাউসার চৌধুরী, সাংবাদিক নাজমুল কবির পাবেল, এডভোকেট মির্জা হোসেন, এডভোকেট মো. আলাউদ্দিন, হাওড় উন্নয়ন পরিষদের সভাপতি সুরঞ্জিত বর্মন, সাধারণ সম্পাদক সাংবাদিক খালেদ মিয়া, দোয়াবাজার সমিতির সম্পাদক মন্ডলীর সদস্য আশরাফ হোসেন, হাতিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আখলাক হোসেন, মানবাধিকার কর্মী তুহিন চৌধুরী, আলেয়া ইকবাল চৌধুরী, আশিকুর রহমান রব্বানী, জাহাঙ্গীর আলম, দিরাই-শাল্লা যুব কল্যাণ পরিষদের সভাপতি সুরঞ্জন দাস, মেইড বাংলাদেশ সুনামগঞ্জ জেলার সভাপতি জাহাঙ্গীর চৌধুরী রিফাত, অধ্যক্ষ নুর উদ্দিন খান, আক্তার হোসেন, এডভোকেট নাজমুল হোসেন, মামুন চৌধুরী, জাকারিয়া হোসেন, আব্দুর রব, ইব্রাহীম আলী প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে বর্তমান কমিটি পূণঃগঠন করা হয়। সভাপতি আলহাজ্ব আতাউর রহমান এবং সাধারণ সম্পাদক মনোরঞ্জন তালুকদারকে নির্বাচিত করা হয়। এই কমিটি ১৫ দিনের মধ্যে ১০১ সদস্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

সভায় সর্বসম্মতিক্রমে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানকে নিয়ে অভিষেক অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়। ফেব্রুয়ারি মাসের ২য় সপ্তাহের মধ্যে বার্ষিক বনভোজন, সুনামগঞ্জ জেলার ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান ও সিলেটে অবস্থানরত সুনামগঞ্জের বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারকে সম্মাননা দেওয়া ও নতুন সদস্য সংগ্রহ করার জন্য একটি উপ-কমিটি গঠন করা হয়। এতে খালেদ মিয়াকে আহ্বায়ক, আখলাক হোসেনকে যুগ্ম আহ্বায়ক ও তুহিন চৌধুরীকে সদস্য সচিব করা হয়।