‘আন্দোলনে নির্বাচন, খালেদা জিয়া আবারও প্রধানমন্ত্রী’

‘আন্দোলনে নির্বাচন, খালেদা জিয়া আবারও প্রধানমন্ত্রী’

বিএনপি আন্দোলন করে বলেই তো নেতাকর্মীদের নামে ৩৫  লাখ মামলা বলে মন্তব্য করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। তিনি বলেন, এদেশে খালেদা জিয়ার নেতৃত্বে আবার আন্দোলন হবে। আমরা সেই আন্দোলনের প্রস্তুতি নিচ্ছি। আন্দোলনের পরে নির্বাচন হবে। খালেদা জিয়া আবারও প্রধানমন্ত্রী হবেন।

মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম হলে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক এই বিদ্যুৎ প্রতিমন্ত্রী বলেন, পরীমনির ঘটনা, আর মন্দিরে কোরআন রাখার ঘটনা একই। সরকার কখন কোন রঙ ধারণ করে তার  ঠিক নেই। মন্দিরে কোনো হিন্দু কোরআন রাখবে, এটা আমরা বিশ্বাস করি না। আবার কোনো মুসলমান রাখবে- সেটাও বিশ্বাস করি না। আসলে যারা জোর করে ক্ষমতায় টিকে থাকতে চায়, তারাই এ কাজ করেছে।

এলডিপির সভাপতি আব্দুল করিম আব্বাসির সভাপতিত্বে এবং মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, জাগপার সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মাদ রহমাতুল্লাহ, এনপিপির মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা প্রমুখ।