টস জিতে ফিল্ডিংয়ে দিল্লি

টস জিতে ফিল্ডিংয়ে দিল্লি

খেলা ডেস্ক: চেন্নাই সুপার কিংস, দিল্লি ক্যাপিটালস এবং রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। এবারের আইপিএলে এখনও পর্যন্ত এই তিনটি দল রয়েছে একই সমান্তরালে। ৫টি করে ম্যাচ খেলে তারা জিতেছে ৪টি করে ম্যাচে। পয়েন্ট সমান ৮ করে। তবে রান রেটে শীর্ষে চেন্নাই। দ্বিতীয় স্থানে দিল্লি এবং তৃতীয় স্থানে ব্যাঙ্গালুরু।

আজ দিল্লি এবং ব্যাঙ্গালুরুর মধ্যে যে কেউ একজনের শীর্ষে ওঠার সুযোগ। কে উঠবে? নির্ধারণ হবে ম্যাচ শেষে। তবে আহমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে ম্যাচ শুরুর আগে টসের কয়েন নিক্ষেপে জয় হয়েছে দিল্লির তরুণ অধিনায়ক রিশাভ পান্তের।

টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন রিশাভ পান্ত। ব্যাট করার জন্য আমন্ত্রণ জানিয়েছেন বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে।

দিল্লি ক্যাপিটালস:
শিখর ধাওয়ান, পৃথ্বি ’শ, স্টিভেন স্মিথ, রিশাভ পান্ত (উইকেটরক্ষক ও অধিনায়ক), মার্কাস স্টোইনিজ, শিমরন হেটমায়ার, অক্ষর প্যাটেল, কাগিসো রাবাদা, আবেশ খান, ইশান্ত শর্মা। অমিত মিশ্র।

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু:
বিরাট কোহলি (অধিনায়ক), দেবদূত পাডিক্কল, রজত পাতিদার, গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স, ওয়াশিংটন সুন্দর, ড্যানিয়েল শামস, কাইল জেমিসন, হার্শাল প্যাটেল, মোহাম্মদ সিরাজ, ইয়ুজবেন্দ্র চাহাল।