খোঁজ মিললো মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রীর

খোঁজ মিললো মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রীর

জাগো সিলেট: হেফাজত নেতা মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণাকে উদ্ধার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। রাজধানীর বসিলার একটি বাসা থেকে তাকে উদ্ধার করা হয়। পরে তার বাবার জিম্মায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৭ এপ্রিল) সাড়ে চারটার দিকে তাকে উদ্ধার করা হয় বলে জানিয়েছেন ডিবির মতিঝিল বিভাগের উপকমিশনার মো. আসাদুজ্জামান।

এর আগে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রীকে খোঁজে পাওয়া যাচ্ছে না রাজধানীর পল্টন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে তার সন্তান। শনিবার রাতে দ্বিতীয় স্ত্রীর আগের পক্ষের ছেলে এ জিডি করেছেন। জিডিতে তার ছেলে বলেছেন, গত ৩ এপ্রিল রাজধানীর ধানমন্ডির নর্থ সার্কুলার রোডের বাসা থেকে বেরিয়ে যাওয়ায় পর থেকে তার মায়ের খোঁজ পাচ্ছেন না তিনি। তিনি নিজের নিরাপত্তা নিয়েও শঙ্কিত।

গত ৩ এপ্রিল মামুনুলকে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়্যাল রিসোর্টে এক নারীসহ অবরুদ্ধ করে স্থানীয়া। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় প্রশাসনের কর্মকর্তারাও সেখানে গিয়েছিলেন। পরে হেফাজতের কর্মীরা গিয়ে তাদের ছাড়িয়ে নিয়ে যায়। মামুনুল দাবি করছেন, ওই নারী তার দ্বিতীয় স্ত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে মামুনুল ও ওই নারীর কথোপকথনের নানা অডিও ঘুরছে।

ডিএমপির মতিঝিল বিভাগের উপকমিশনার সৈয়দ নুরুল ইসলাম বলেন, ‘যে নারীর ছেলে জিডি করেছেন, ওই নারীই সেদিন সোনারগাঁওয়ে মামুনুলের সঙ্গে ছিলেন বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।’