সিলেটে মোবাইলে মেসেজ ছাড়া দেওয়া হবে না টিকা

সিলেটে মোবাইলে মেসেজ ছাড়া দেওয়া হবে না টিকা

জাগো সিলেট: আগামীকাল বুধবার (২৮ এপ্রিল) থেকে টিকাগ্রহণকারীর রেজিস্ট্রেশনকৃত মোবাইলে কোভিড-১৯ টিকার ২য় ডোজ গ্রহণের বার্তা (মেসেজ) ছাড়া কাউকে টিকা দেওয়া হবে না। যাদের ১ম ডোজ নেওয়ার ৮ সপ্তাহ পূর্ণ হয়েছে কিন্তু মোবাইলে বার্তা আসেনি, তাদেরকে কয়েকদিন অপেক্ষা করতে বলা হয়েছে এক জরুরি সংবাদ বিজ্ঞপ্তিতে।

মঙ্গলবার (২৭ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো ওই সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান সিলেট সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাহিদুল ইসলাম।

বিজ্ঞপ্তিতে কেবলমাত্র যাদের মোবাইলফোনে টিকাগ্রহণের জন্য বার্তা আসবে, তারাই রেজিস্ট্রেশন কার্ডসহ নির্ধারিত কেন্দ্রে গিয়ে টিকাগ্রহণ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

যারা নির্ধারিত সময়ের মধ্যে মোবাইলে কোভিড-১৯ টিকার ২য় ডোজ নেওয়ার বার্তা পাবেন না কিংবা রেজিস্ট্রেশনজনিত কোনো সমস্যা রয়েছে, তাদেরকে সিলেট সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগে যোগাযোগ করতে বলা হয়েছে বিজ্ঞপ্তিতে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সিলেট সিটি কর্পোরেশনের দু’টি কেন্দ্র- সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও সিলেট পুলিশ লাইন্সে টিকার প্রথম ডোজ গ্রহণকারীরা এ নির্দেশনাটি মেনে টিকার ২য় ডোজ গ্রহণের জন্য কেন্দ্রে আসবেন। অবশ্যই সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে টিকা কেন্দ্রে আসতে অনুরোধ বলা হয়েছে।