বানিয়াচংয়ে প্রেসক্লাব থেকে ৭ সাংবাদিকের পদত্যাগ

বানিয়াচংয়ে প্রেসক্লাব থেকে ৭ সাংবাদিকের পদত্যাগ

বানিয়াচং প্রতিনিধি: হবিগঞ্জের বানিয়াচং প্রেসক্লাব থেকে ৭ জন সাংবাদিক পদত্যাগ করেছেন।

মঙ্গলবার (২৭ এপ্রিল) ব্যক্তিগত কারণ দেখিয়ে বানিয়াচং প্রেসক্লাব থেকে তারা পদত্যাগ করেন। পদত্যাগপত্রটি বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিলের বরাবরে প্রেরণ করা হয়েছে।

পদত্যাগকারীরা হলেন- বানিয়াচং প্রেসক্লাবের উপদেষ্টা সর্দার আজিমুল হক স্বপন (দৈনিক ইত্তেফাক), যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন সুমন ( দৈনিক সমকাল), সম্মানিত সদস্য দেওয়ান শোয়েব রাজা (দৈনিক দেশজমিন), আব্দাল মিয়া ( দৈনিক প্রতিদিনের বাণী),ইমদাদুল হক মাসুম (দৈনিক আমার হবিগঞ্জ), দিলোয়ার হোসেন (বাংলাদেশের আলো) ও তানজিল হাসান সাগর (দৈনিক আমার হবিগঞ্জ)।

গত ২০ মার্চ ভোরের কাগজের বানিয়াচং প্রতিনিধি জীবন আহমেদ লিটনের নেতৃত্বে এ প্রেসক্লাব থেকে ৯ জন সাংবাদিক একই কারণ দেখিয়ে পদত্যাগ করেছিলেন। পরবর্তীতে প্রেসক্লাবের দফতর সম্পাদক তরঙ্গ টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক ও প্রকাশক,দৈনিক আমাদের অর্থনীতির বানিয়াচং প্রতিনিধি ও দৈনিক খোয়াই’র সিনিয়র স্টাফ রিপোর্টার শিব্বির আহমেদ আরজু গত ১৩ এপ্রিল ব্যক্তিগত কারণ দেখিয়ে একই ক্লাব থেকে পদত্যাগ করেছিলেন। এ নিয়ে ৩ দফায় মোট ১৭জন সাংবাদিক বানিয়াচং প্রেসক্লাব থেকে পদত্যাগ করেছেন।