শনিবার সিলেটের ৬৮ এলাকায় বিদ্যুৎ থাকবে না ছয় ঘণ্টা

শনিবার সিলেটের ৬৮ এলাকায় বিদ্যুৎ থাকবে না ছয় ঘণ্টা

নিজস্ব প্রতিবেদক: সিলেটের বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (বিউবো) দুটি ফিডারে জরুরি মেরামত ও রক্ষণাবেক্ষণকাজের জন্য শনিবার ৬৮ এলাকায় ছয় ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২–এর আওতায় শাহজালাল উপশহর ও এমসি কলেজ ৩৩ কেভি ফিডারে শনিবার সকাল ৬টা থেকে বেলা ১২টা পর্যন্ত জরুরি মেরামত ও রক্ষণাবেক্ষণকাজ করা হবে।

বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২–এর নির্বাহী প্রকৌশলী শামস-ই-আরেফিন।

বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ সূত্রে জানা গেছে, শনিবার সকাল ছয়টা থেকে বেলা দুইটা পর্যন্ত বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২–এর আওতাধীন দুটি ফিডারে জরুরি মেরামত ও রক্ষণাবেক্ষণকাজ চলবে। এ সময় শাহজালাল উপশহর ৩৩/১১ কেভি ফিডারের উপশহর, তেররতন, শিবগঞ্জ, সেনপাড়া, টিলাগড়, লামাপাড়া, সবুজবাগ, হাতিমবাগ, রাজপাড়া, নাইওরপুল, ধোপাদিঘিরপাড়, সোবহানীঘাট, হাফিজ কমপ্লেক্স, যতরপুর, মিরাবাজার, আগপাড়া, ঝেরঝেরীপাড়া, চালিবন্দর, পুলিশ কমিশনার অফিস, নির্বাচন কমিশন অফিস, কাস্টঘর, হকার্স মাকেট, কালীঘাট, মহাজনপট্টি, বটেরতল, মাছিমপুর, ছড়ারপার, সোনারপাড়া, মজুমদারপাড়া, দর্জিপাড়া, খারপাড়া, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যাণপুর, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, পীরেরচক, মেন্দিবাগ, কুশিঘাট, শাহপরান থানা, সাদাটিকর, সোনাপুর ও নয়াবস্তি এলাকায় ছয় ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এদিকে এমসি কলেজ ফিডারের আওতায় টিবি হাসপাতাল, মিতালিটিলা, খরাদিপাড়া, রাজবাড়ী, দর্জিপাড়া, নাইওরপুল, চারাদিঘিরপাড় আরামবাগ, দুর্গাবাড়ী, বালুচর পয়েন্ট, উত্তর বালুচর, কৃষি বিশ্ববিদ্যালয়, ইঞ্জিনিয়ারিং কলেজ, কাজীটুলা, মিরবক্সটুলা, জিন্দাবাজার, হাওয়াপাড়া, বারুতখানা, কুমারপাড়া, নয়াসড়ক, জেল রোড এলাকাগুলোতে বিদ্যুৎ সরবারহ ছয় ঘণ্টা বন্ধ থাকবে।

বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২–এর নির্বাহী প্রকৌশলী শামস-ই-আরেফিন বলেন, জরুরি মেরামত ও রক্ষণাবেক্ষণকাজের জন্য সিলেটের দুটি ফিডারের আওতাধীন এলাকাগুলোতে শনিবার সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। মেরামতকাজ শেষে পুনরায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে।