অস্ত্র দিয়ে ফাঁসাতে অপহরণ, সিলেটে ৩ জন গ্রেপ্তার

অস্ত্র দিয়ে ফাঁসাতে অপহরণ, সিলেটে ৩ জন গ্রেপ্তার

সিলেট মহানগরীর মোগলাবাজার থানাধীন সিলাম খালপার থেকে অপহৃত ব্যক্তি উদ্ধারসহ ৩ অপহরণকারীকে অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার করেছে পুলিশ। মাদক বিক্রির পাওনা টাকা না পেয়ে এই অপহরণের ঘটনাটি ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

গ্রেপ্তার তিনজন হলেন- দক্ষিণ সুরমার জৈনপুর গ্রামের সানর মিয়ার ছেলে মো. কামরুল ইসলাম লিমন (২৯), মমিনখলা গ্রামের গ্রামের আনছার আলীর ছেলে মো. রুবেল আহমদ (২৭) ও মোগলাবাজার থানাধীন সিলাম খালপাড় গ্রামের আজিজুর রহমানের ছেলে মোবারক হোসেন তুহিন (৩৮)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে গ্রেপ্তার তুহিনের বরাত দিয়ে পুলিশ জানায়- মোবারক হোসেন তুহিন ও কামরুল ইসলাম লিমনের সাথে অপহৃত সুমন মিয়ার ইয়াবা কেনা-বেচার টাকা নিয়ে লেনদেন রয়েছে। বেশ কিছুদিন যাবৎ এ সংক্রান্ত তাদের কিছু টাকা পাওনা থাকলেও সুমন মিয়া শুধু সময় ক্ষেপন করছে। এ অবস্থায় কামরুল ইসলাম লিমন গত ঈদের দিন দুপুরে সুমন মিয়াকে আটক করে নিজের প্রাইভেটকারে তুলে তার হাত-পা বেধে সিলাম খালপাড় গ্রামের মোবারক হোসেন তুহিনের বাড়ীতে এনে রাখে। পরে সুমন মিয়াকে বাঁধা অবস্থায় রিভলবার এবং ইয়াবাসহ ফাঁসাতে পুলিশে খবর দেয় মোবারক হোসেন তুহিন।

খবর পেয়ে পুলিশ শনিবার ভোর রাতে সেখানে গেলে কামরুল ইসলাম লিমনের দেওয়া বর্ণিত ব্যাগে ভর্তি গুলিসহ রিভলবার ও ইয়াবা পেলেও তাদের অসংলগ্ন কথাবার্তায় সন্দেহ হলে পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে লিমন ও তুহিন সুমন মিয়াকে ফাঁসানোর বিষয়টি স্বীকার করলে পুলিশ তাদেরকে আটক করে। একই সাথে তাদেরকে সহযোগিতার জন্য মো. রুবেল আহমদ (২৭) নামের আরেকজনকে আটক করে পুলিশ।

আটক তিনজনের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে বলে জানিয়েছেন- এসএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্যাহ তাহের।