ইমজার ‘আঁকাআকি’ প্রতিযোগিতা

ইমজার ‘আঁকাআকি’ প্রতিযোগিতা

সিলেটে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ইমজা)’র আয়োজনে শিশুতোষ চিত্রাঙ্কন প্রতিযোগিতা ‘আঁকাআকি’ অনুষ্ঠিত হয়েছে।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আজ শনিবার (৮ জানুয়ারি) সকালে নগরের কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত প্রতিযোগিতায় অংশ নেয় প্রায় একশ শিক্ষার্থী। 

সকালে প্রতিযোগিতার উদ্বোধন করেন ইমজা সিলেটের সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরীসহ সাংবাদিক নেতৃবৃন্দ। প্রতিযোগিতা শেষে শিশুদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। 

প্রতিযোগিতায় বিজয়ীরা হলেন
প্রাক প্রাথমিক বিভাগে ১ম হয়েছে আংশিকা দত্ত, কেজি-২, স্কলার্সহোম, ২য় হয়েছে সাগ্নিক ভট্টাচার্য সাবর্ণ, নার্সারি-২, মেরিট হোম স্কুল, ৩য় হয়েছে, অনুব্রতী কেজি-টু,(তার ঠিকানা পাওয়া যায়নি)।

ক বিভাগে প্রথম হয়েছে সৃজন সিংহ, ১ম শ্রেণি, ব্লু- বার্ড স্কুল এন্ড কলেজ, ২য় হয়েছে নিলাদ্রী দেবনাথ, ১ম শ্রেণি, জালালবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল এন্ড কলেজ, ৩য় হয়েছে ওয়ায়েজ হোসেন আরাফ, ২য় শ্রেণি, জালালবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল এন্ড কলেজ।  

খ বিভাগে ১ম হয়েছে মাহরিন মানরোজ হক, ৫ম শ্রেণি, আনোয়ারা মতিন স্কুল এন্ড কলেজ, ২য় হয়েছে জাওয়াদ হাবীব, ৫ম শ্রেণি, জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, ৩য় হয়েছে সৌহার্দ্য সাহা, ৪র্থ শ্রেণি, ব্রিটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ।   

গ বিভাগে ১ম হয়েছে পৃথ্বীরাজ চৌধুরী, ৮ম শ্রেণি, ব্লু বার্ড স্কুল এন্ড কলেজ, ২য়  হয়েছে আহনাফ হক, ৭ম শ্রেণি, জালালাবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল এন্ড কলেজ, ৩য় হয়েছে মুগ্ধা দাশগুপ্তা, ৮ম শ্রেণি, জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ।

ঘ বিভাগে ১ম হয়েছে জয়দেব রায়, ৯ম শ্রেণি, সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, ২য় হয়েছে কুলসুমা আক্তার, ১০ম শ্রেণি, সিলেট মহানগর স্কুল এন্ড কলেজ।

প্রতিযোগিতার বিচারক হিসেবে উপস্থিতি ছিলেন চিত্রশিল্পী সত্যজিৎ চক্রবর্তী ও চিত্রশিল্পী ইসমাইল গণি হিমন।