এখনও উদ্ধার হয়নি পরিকল্পনামন্ত্রীর মোবাইল

এখনও উদ্ধার হয়নি পরিকল্পনামন্ত্রীর মোবাইল

রাজধানীর বিজয় সরণি থেকে পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নানের ছিনতাই হওয়া মোবাইল ফোন চার দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। তবে মোবাইল ফোনটি উদ্ধারে কাজ চলছে বলে জানিয়েছেন কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিমুজ্জামান।

বুধবার (২ জুন) রাতে তিনি বলেন, ‘পরিকল্পনামন্ত্রীর ছিনতাই হওয়া আইফোন উদ্ধারে সাইবার টিমের সহায়তা নেওয়া হচ্ছে। তবে মোবাইলটি এখনও বন্ধ রয়েছে।’

তিনি আরও বলেন, ‘আমরা প্রযুক্তির বিভিন্ন উপায় ব্যবহার করে মন্ত্রীর মোবাইল ফোন উদ্ধারে কাজ করে যাচ্ছি। আশা করছি, দ্রুত সময়ের মধ্যে মোবাইলটি উদ্ধার করা সম্ভব হবে।’

এদিকে বুধবার সচিবালয়ে আইনশৃঙ্খলা বিষয়ক মন্ত্রিসভা কমিটির সভাপতি ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক দাবি করেন, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ছিনতাইয়ের ঘটনাটি একটি বিচ্ছিন্ন ঘটনা। মোবাইলটি উদ্ধারের জন্য পুলিশকে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত রবিবার (৩০ মে) পরিকল্পনা মন্ত্রণালয় থেকে বের হয়ে বিজয় সরণির সিগন্যালে জ্যামে আটকা পড়ে পরিকল্পনামন্ত্রীকে বহনকারী গাড়ি। তখন গাড়ির গ্লাস খুলে মোবাইলে কথা বলছিলেন মন্ত্রী। এ সময় হঠাৎ করে এক ছিনতাইকারী ছোঁ মেরে মোবাইলটি ছিনিয়ে নেয়। এ ঘটনার পরপরই পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের ব্যক্তিগত সহকারী কাফরুল থানায় একটি মামলা দায়ের করেন।