কলকলিয়া ইউনিয়ন তালামীযের সভাপতি মাজেদ, সম্পাদক মোস্তাক

কলকলিয়া ইউনিয়ন তালামীযের সভাপতি মাজেদ, সম্পাদক মোস্তাক

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া জগন্নাথপুর পশ্চিম উপজেলার কলকলিয়া ইউনিয়ন শাখার কাউন্সিল ও অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার স্থানীয় কলকলিয়া বাজারে শাখার অস্থায়ী কার্যালয়ে ২০২১-২০২২ সেশনের কাউন্সিল ও অভিষেক হয়।

কাউন্সিলে  উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে কাওছারুল ইসলাম মাজেদ কে সভাপতি, হাফিজ মোস্তাক আহমদ কে সাধারণ সম্পাদক ও মাহবুবুল এহসান নাইম কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৪৫ সদস্য বিশিষ্ট  কমিঠি গঠন করা হয়।

এরআগে বিদায়ী সভাপতি হাফিজ মোত্তাকিন আহমদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক হাফিজ ফরহাদ আহমদের পরিচালনায়  কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথপুর পশ্চিম উপজেলা তালামীযের সভাপতি মোঃ সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃফারুক আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা তালামীযের সাংগঠনিক সম্পাদক মোঃ ইউনুস আলী, কলকলিয়া ইউনিয়ন তালামীযের সাবেক সভাপতি মাওলানা কবির আহমদ লতিফি ও তোফাজ্জুল হক।

নতুন কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন-সহ-সভাপতি হাঃশহিদুল ইসলাম, হাঃ ফরহাদ আহমদ ও হাঃ আনোয়ার হোসেন, সহ-সাধারণ সম্পাদক সুমন আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মনোয়ার হোসেন ও মাজিদুল হাসান, প্রচার সম্পাক সোহান আহমদ, সহ-প্রচার সম্পাদক হাঃ মুজিবুল হক ও হাঃমাছুম আহমদ, অর্থ সম্পাদক ছানোয়ার আহমদ, অফিস সম্পাদক আবু সাঈদ, সহ-অফিস সম্পাদক আঃ শুকুর ও রিমন হাসান, প্রশিক্ষণ সম্পাদক জুবেদ আহমদ, সহ-প্রশিক্ষণ সম্পাদক আবু সুফিয়ান,ফারহান আহমদ ও ইমরান হোসেন(১), শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক হাঃ সুলেমান, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রায়হান  আহমদ ও শামছুল ইসলাম ইমন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইমরান হোসেন(২), সহ- তথ্য ও  প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাঈম আহমদ ও সজিব আহমদ।

সদস্য- রাহিমুল ইসলাম, হাসানুর রহমান,আমিনুর রহমান, জিহাদুর রহমান,রোমান আহমদ,হাবিবুর রহমান, মিফতাহ উদ্দীন, আতিফ আহমদ, জিদান আহমদ,রায়হান আহমদ, রুয়েল মিয়া,রায়হান মিয়া, মিছবাহুল ইসলাম সাদি, হাঃ ছাদিকুল ইসলাম, মিনহার আহমদ,সায়মন আহমদ, মনোয়ার হোসেন, এমরান হোসেন কাজি ও হুমায়ুন রশীদ।