সুনামগঞ্জের জগন্নাথপুর

কলকলিয়ার ৯নং ওয়ার্ড তালামীযের সভাপতি হাসানুর, সম্পাদক আমিনুল

কলকলিয়ার ৯নং ওয়ার্ড তালামীযের সভাপতি হাসানুর, সম্পাদক আমিনুল

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কমিটি গঠন করা হয়েছে। এতে হাসানুর রহমান সভাপতি ও আমিনুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে স্থানীয় একটি মার্কেটের হল রুমে ৬৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটি গঠনে জগন্নাথপুর পশ্চিম উপজেলার সভাপতি মোঃ সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ ফারুক আহমদ নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনজুমানে আল ইসলাহ কলকলিয়া ইউনিয়ন শাখার সভাপতি মাওলানা তাজুল ইসলাম, মোহাম্মদিয়া লতিফিয়া ইসলামিয়া সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক হাফিজ সাজ্জাদুর রহমান, জগথন্নাপুর পশ্চিম উপজেলা তালামীযের অর্থ সম্পাদক রুবেল আহমদ, মজিদপুর সমসর আলী হাফিজিয়া মাদরাসার প্রধান শিক্ষক হাফিজ আবু তাহের, কলকলিয়া ইউনিয়ন তালামীযের সভাপতি কাওছারুল ইসলাম মাজেদ ও সাধারণ সম্পাদক হাফিজ মোস্তাক আহমদ।

নতুন কমিটির অন্যানরা হলেন- সহ সভাপতি নাছির উদ্দিন ও মাজেদুল হাসান, সহ-সাধারণ সম্পাদক মনোয়ার হোসের ও পাভেল আহমদ তোফায়েল , সাংগঠনিক সম্পাদক রমজান আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান ও আবুল হাসনাত, প্রচার সম্পাদক রাহিমুল ইসলাম, সহ- প্রচার সম্পাদক কাজী এমরান ও শামীম হোসেন, অর্থ সম্পাদক আবুল কয়েছ, অফিস সম্পাদক রমজান আলী (২), সহ-অফিস সম্পাদক রাসেল আহমদ ও জাহাঙ্গীর আলম, সহ-প্রশিক্ষণ সম্পাদক লাবিব হোসেন ও রবিউল ইসলাম, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক নোমান আহমদ, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রাহিনুর রহমান ও তোফায়েল আহমদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহিনুল ইসলাম ও মিসবাহুল কাজী।

সদস্য- সোহেল আহমদ, রেজাউল কাজী, আরমান আহমদ, ফাহাদুর রহমান, সৌরভ আহমদ, সামিউল ইসলাম, আবু খালেদ, হোসাইন আহমদ, রাসেল আহমদ, জাবের ইসলাম, সালামুন ইসলাম, জুবের হোসেন, কাজী জসিম উদ্দিন, উজ্জ্বল আহমদ, সুবহে সাদিক, মাহফুজুর রহমান, জুয়েল আমিন, মিফতাহ উদ্দিন, শায়েখ আহমদ, নাইম ইসলাম, ইফতি মিয়া, তামিম হোসেন, বাদশা মিয়া, সুহেল আহমদ, হোসাইন আহমদ, যাকারিয়া আহমদ, সোহাগ আহমহ, রুম্মান আহমদ,  শায়েদ আহমদ, আবু সালেহ, হোসাইন আহমদ (২), শাহিনুর রহমান, মাহফুজ আহমদ, মাসুম আহমদ, রাহী মিয়া, অমিত আহমদ, রাজিব আহমদ, হিফজুর রহমান, তানভীর আহমদ, মাহফুজ আহমদ (২), মামুন হোসেন, মাহবুব হোসেন, জুম্মান হোসেন ও তানজিম আহমদ।