গোয়ানঘাট প্রবাসী ট্রাস্ট নেতা লুৎফুর উদ্দিন’র ঈদের শুভেচ্ছা

গোয়ানঘাট প্রবাসী ট্রাস্ট নেতা লুৎফুর উদ্দিন’র ঈদের শুভেচ্ছা

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গোয়াইনঘাট উপজেলাসহ দেশ-বিদেশে অবস্থানরত সকল প্রবাসীদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্টের সাধারণ সম্পাদক ও হাজী সায়াদ আলী সেবা সংস্থার চেয়ারম্যান মো. লুৎফুর উদ্দিন।

এক শুভেচ্ছা বার্তায় মো. লুৎফুর উদ্দিন বলেন, অতিতের ন্যায় আসন্ন ঈদ, উৎসাহ-উদ্দীপনা ও আনন্দে উদযাপন করবেন সকল ধর্মপ্রাণ মুসল্লিরা। এছাড়াও দেশবাসীকে করোনা ভাইরাস থেকে মুক্তি পাওয়ার জন্য সামাজিক দূরুত্ব বজায় রেখে ঈদ পালনের আহ্বান জানান তিনি। 
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশে অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন। ঈদ সকল শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

তিনি বলেন, শত দূর্যোগের মাঝেও পবিত্র ঈদ-উল ফিতর সকলের জীবনে বয়ে আনুক সুখ-সমৃদ্ধি, ও শান্তির বার্তা। আসুন, আমরা সকলেই রমজানের শিক্ষা সবার জীবনের পাথেয় করে বিশ্বে সাম্যের জয়গান গাই। পাশাপাশি পবিত্র ঈদকে সামনে রেখে সকল বৈষম্য, অসঙ্গতি, সামাজিক অস্থিরতা ও অসুস্থতা থেকে মুক্তি পেতে নারী ও শিশু নির্যাতনসহ মাদক, দুর্নীতি, জঙ্গিবাদ ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ প্রচেষ্টায় সক্রিয়
তিনি দেশবাসীকে মহামারী থেকে রক্ষার জন্য পবিত্র ঈদুল ফিতরের দিন মহান সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করার আহ্বান জানান। একই সাথে সকলকে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহ্বান জানিয়েছেন।