জিন্দাবাজারে চুরির দায়ে যুবক আটক

জিন্দাবাজারে চুরির দায়ে যুবক আটক
ফাইল ছবি

সিলেটে নারীর বেশে বোরকা পরে চুরি করতে গিয়ে জনতার হাতে ধরা খেয়েছেন এক যুবক। পরে তাকে পুলিশে সোপর্দ করেছে জনতা। এসময় উত্তম-মধ্যমের ফলে চোর কিছুটা অসুস্থ হয়ে পড়ায় পুলিশ তাকে জনতার হাত থেকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

বুধবার (১২ মে) রাত সাড়ে ১১টার দিকে নগরীর শুকরিয়া মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে চোরের নাম-ঠিকানা জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর শুকরিয়া মার্কেটের সামনে ভিড়ের মধ্যে বোরকা পরে নারীর বেশে ওই চোর কেনাকাটা করতে আসা এক মহিলার ভেনেটি ব্যাগ থেকে টাকা ও মোবাইল চুরি করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ওই মহিলা চোরকে হাতে-নাতে ধরে ফেলেন। পরে পথচারীরা চোরকে উত্তম-মধ্যম দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছেন।

তবে মার খেয়ে চোর কিছুটা অসুস্থ হয়ে পড়ায় পুলিশ তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম আবু ফরহাদ বলেন, বোরকা পরে নারীর বেশে এক পুরুষ চুরি করতে গিয়ে জনতার হাতে ধরা পড়ে মার খেয়েছে। তাকে পুলিশ উদ্ধার করে চিকিৎসার জন্য ওসমানী হাসপাতালে নিয়ে গেছে। তার নাম-ঠিকানা এখনও জানা যায়নি। চিকিৎসা শেষে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।