টিলাগড় ক্লাবের আয়োজনে হাতিম আলী হাই স্কুলে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয়

টিলাগড় ক্লাবের আয়োজনে হাতিম আলী হাই স্কুলে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয়

সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রিমিয়ার ডিভিশনের ক্লাব ঐতিহ্যবাহী টিলাগড় ক্লাবের আয়োজনে সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয় ও কিন্ডার গার্টেনের প্রায় হাজার খানেক শিক্ষার্থীদের ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়।

সোমবার (২২ আগস্ট) সকালে আয়োজিত এ ক্যাম্পের সার্বিক সহযোগিতায় ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আজাদুর রহমান আজাদ ও সেইফটি সোস্যাল অর্গানাইজেশন।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সিলেট সিটি কর্পোরেশনের চারবারের কাউন্সিলর এবং টিলাগড় ক্লাবের সভাপতি আজাদুর রহমান আজাদ, টিলাগড় পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক ও ক্লাবের উপদেষ্টা মো. ছমর উদ্দিন মানিক, টিলাগড় ক্লাবের উপদেষ্টা এডভোকেট কংকন কুমার রায়, সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছা. সালমা খাতুন, টিলাগড় ক্লাবের সাধারন সম্পাদক ও জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হিরক রঞ্জন দে পাপলু, শাপলাবাগ বহুমুখি উন্নয়ন সমিতির সাধারন সম্পাদক ও মল্লিক ফাইটার্সের স্বত্তাধিকারি মুনিম মল্লিক মুন্না, জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মো. দবির আলী, কিশোরি মোহন বালিকা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ সভাপতি মুহিবুস সলাম রিজভী, টিলাগড় ক্লাবের সহ সভাপতি কবিরুল ইসলাম কবির, স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন নির্বান সিলেটের সভাপতি কামাল হোসেন খান রিপন, টিলাগড় ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক এম আব্দুল কাদির, সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম বখত জেম, সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য এস লুকেশ্বর সিংহ, ম্যানেজিং কমিটির সদস্য শমশের আলী সারো, ম্যানেজিং কমিটির সদস্য বাবুল সিদ্দিকী, সাবেক সদস্য আমিনুর রহমান পাপলু, যুব নেতা মনসুর মুর্শেদ প্রমুখ।