দীপিকা-আলিয়া-বিদ্যাকে টক্কর দিচ্ছেন শ্রীলেখা

দীপিকা-আলিয়া-বিদ্যাকে টক্কর দিচ্ছেন শ্রীলেখা

বলিউডের তারকা অভিনেত্রী দীপিকা পাডুকোন, আলিয়া ভাট ও বিদ্যা বালান। তাদের জনপ্রিয়তা, গ্রহণযোগ্যতা শুধু ভারতে সীমাবদ্ধ নয়, আন্তর্জাতিক অঙ্গনেও বিস্তৃত। এই তারকাদেরই এবার টক্কর দিচ্ছেন বাঙালি অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বিষয়টা খোলাসা করা যাক...

‘ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অব মেলবোর্ন’-এ সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন কলকাতার গুণী অভিনেত্রী শ্রীলেখা মিত্র। একই ক্যাটাগরিতে আছেন বলিউড মাতানো অভিনেত্রীরা। আছেন দীপিকা, আলিয়া, বিদ্যা বালানের মতো তারকারা।

‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ সিনেমায় অনবদ্য অভিনয়ের জন্য মনোনীত হয়েছেন শ্রীলেখা। এর আগে এই সিনেমা ভেনিস চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হয়েছিল। এছাড়া নিউইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যাল অব ইন্ডিয়াতে পুরস্কৃত হয়েছেন অভিনেত্রী। এবার মেলবোর্ন জয়ের পালা।

মনোনয়ন পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন শ্রীলেখা। সেই সঙ্গে তার মনে কিছুটা আক্ষেপও আছে। কারণ এই সাফল্য দেখতে পারছেন না তার বাবা। গত বছরই বাবাকে হারিয়েছেন অভিনেত্রী। বললেন, ‘বাবা এসব দেখে গেলে না। তোমার হাসি হাসি গর্বিত মুখটা দেখতে পাচ্ছি।’

উল্লেখ্য, ‘ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অব মেলবোর্ন’ শুরু হবে আগামী ১২ আগস্ট। চলবে ৩০ আগস্ট পর্যন্ত। এতে বিভিন্ন দেশের বহু তারকা অংশ নেবেন।