সরকারের দুর্নীতি কথা বলে শেষ করা যাবে না: মুক্তাদির

সরকারের দুর্নীতি কথা বলে শেষ করা যাবে না: মুক্তাদির

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, বর্তমান সরকার দেশের মানুষের প্রতি মর্যাদা বোধ নেই, মমতা বোধ নেই। আগামীকাল ২০ নভেম্বর তারেক রহমানের জন্ম দিন।আমরা তার জন্মদিনে আশাকরি বাংলাদেশের এ দুর্যোগময় সময়ে তারেক রহমানকে যেন আল্লাহ তওফিক দেন তিনি তার পিতার ব্যান্ডের রাজনীতি করেন। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমার ছিলেন সততার রাজনীতি। তিনি স্বজনপ্রীতির রাজনীতি করেননি।তিনি উন্নয়ন উৎপাদনের রাজনীতি করেন।

তিনি বলেন, মানুষের বয়স বাড়েলে মিথ্যা কথা কম বলে, গোনা কম করে, কিন্তু আমাদের দেশের সরকার মিথ্যা কথা বলতে চোখ কাপে না।এরা দাবি করে ২০১৮ সালে জনগণের ভোটে নির্বাচিত হয়ে ক্ষমতায় আসে।এরা নিজেদের ছাড়া অন্য কারো প্রতি তাদের কোনো মুল্যবোধ নাই। 

এই সরকার প্রধান বিশ্বে প্রথম সরকার প্রধান যিনি ভবিষ্যত বাণী করেছেন তার দেশে আগামী বছর দুর্ভিক্ষ হবে। দুর্ভিক্ষ কিভাবে এড়ানো যাবে সিলেটের মাঠ থেকে বলতে চাই, ১৮ কোটি টাকার ইভিএম প্রজেক্ট করেছেন, নতুন নতুন ফাইল বানান লাভ হবেনা। দুর্ভিক্ষের দুহাই দিয়ে ক্ষমতা্য় টিকে থাকার চিন্তা থেকে বাদ দিয়ে আসেন, দেশে দুভিক্ষ হবেনা। বর্তমান সরকারের দুর্নীতি কথা বলে শেষ করা যাবে না।তারা এমসি কলেজ ছাত্রাবাস পুড়িয়েছিল এ ঘটনায় তারা বলেছিল ব্রিটিশের গোলামী আর কত দিন করবেন।

পদ্মা সেতুতে দুর্নীতি করেছে তারা। তারা বলে জনগণের অর্থের টাকায় হয়েছে।তা রুপকথা। যে সময় পদ্মসেতু হয়েছে সে বছরে এডিপি দেখেন সবি ঋনের টাকায় করা।

দেশের মানুষে বাঁচার অধিকার আছে, আপনারা দেশের মানুষের বাঁচার অধিকার কেড়ে নিয়েছেন। সিলেটের সমাবেশ দেখে শিক্ষা নেন। স্বাভাবিক ভাবে ক্ষমতা চাড়েন।

নিত্যপণ্যের দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও দলের চেয়ারপার্সন খালেদা জিয়ার স্থায়ী মুক্তির দাবিতে আজ শনিবার (১৯ নভেম্বর) সিলেটে বিএনপির গণসমাবেশে তিনি একথা বলেন।

তবে এর প্রায় আড়াই ঘন্টা আগেই শুরু হয়েছে সমাবেশ। আজ সকাল সাড়ে ১১টার দিকে এই সমাবেশ শুরু হয়।