ধর্মপাশায় ইউনিয়ন আ'লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

ধর্মপাশায় ইউনিয়ন আ'লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি:

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার পাইকুরাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন পাইকুরাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা। সম্মেলন উদ্বোধন করেন সুনামগঞ্জ- ১ আসনের এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস।

উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফেরদৌসুর রহমানের সঞ্চালনায় এতে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মনীন্দ্র চন্দ্র তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, জয়শ্রী ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি মোজাম্মেল হোসেন রোকন, সাধারণ সম্পাদক অ্যাড. একরাম হোসেন, সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দিন আহমেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন প্রমুখ।

প্রথম অধিবেশন শেষে ওই ইউনিয়ন আ'লীগের কমিটি বিলুপ্ত করা হয় । দ্বিতীয় পর্বে পুনরায় গোলাম মোস্তফাকে সভাপতি ও মাফিজ আলীকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।