প্রেমের কথা স্বীকার মিঠাইয়ের

প্রেমের কথা স্বীকার মিঠাইয়ের

আগামী ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ভারতীয় জনপ্রিয় নন ফিকশন শো ‘দাদাগিরি’র নতুন সিজন। বরাবরের মতো অনুষ্ঠানটির সঞ্চালনা করবেন সৌরভ গাঙ্গুলি। শো শুরুর দ্বিতীয় দিনেই দেখা যাবে জি বাংলার অন্যতম জনপ্রিয় মোদক পরিবারকে।

সব জায়গার মতো দাদাগিরির মঞ্চে এসেও সবাইকে মাতিয়ে দিয়েছেন সৌমিতৃষা ওরফে মিঠাই। শুধু তাই নয়, দাদাকে মিষ্টিও খাইয়েছেন তিনি। বললেন, দাদাই নাকি মিঠাইয়ের তার ‘ছোট বেলার ভালোবাসা’।

দীর্ঘ ২৮ সপ্তাহ ধরে টিআরপি তালিকার শীর্ষে ‘মিঠাই’। এবার ‘দাদাগিরি’ মঞ্চে আসছেন তারা। রোববারের এই বিশেষ পর্বে ‘দাদাগিরি’র মঞ্চে হাজির থাকবেন ‘মিঠাই’ পরিবারের মিঠাই, সিদ্ধার্থ, তোর্সা, সোম, নন্দা এবং রাজীব। আপাতত মোদক পরিবারে থেকে বেশ দূরত্বই তৈরি হয়েছে মিঠাইয়ের। সিরিয়ালের গল্প অনুযায়ী বেশ টানটান উত্তেজনা চলছে মিঠাই ও সিদ্ধার্থের মধ্যে। 

স্বাভাবিকভাবেই এই পর্বে মোদক পরিবারের এতজন সদস্য একসঙ্গে দেখা হওয়ায় উচ্ছ্বাসিত মিঠাই। এদিকে বেশ কিছুদিন আগে নাচকেই নিজের প্রথম ভালোবাসা বলে জানান সৌমিতৃষা।

দাদাগিরি-র মঞ্চে মিঠাই। আর যেখানে মিষ্টিমুখ হবে না তা কী করে সম্ভব। তাই সেটে পৌঁছনো মাত্রই দাদাকে মিষ্টি খাওয়াতে ব্যস্ত হয়ে গেল মিঠাই। প্রোমাতে তাই দেখা গেছে। এমনিতেই ছটফটে স্বভাব, মজার মজার কথার জন্য দর্শকদের মধ্যে জনপ্রিয় সৌমিতৃষা।

দাদাগিরি মঞ্চে গিয়ে চুপ করে থাকার পাত্রী নন মিঠাই। তাই দাদাগিরি শোটি সৌমিতৃষা আসলে কতটা ভালোবাসেন তা বোঝাতে গিয়েই মজা করে বলেন, দাদাগিরি হল তার ‘ছোট বেলার ভালোবাসা’। তা শুনে সৌমিতৃষার মাকে ফোন করতে বলেন সৌরভ। শুধু তাই নয় একে অপরের গোপন অনেক কথা ফাঁস করতে দেখা যাবে মিঠাই পরিবারের সদস্যদের।