বংশীকুন্ডা ছাত্রকল্যাণ পরিষদের অভিষেক অনুষ্ঠিত

বংশীকুন্ডা ছাত্রকল্যাণ পরিষদের অভিষেক অনুষ্ঠিত

সিলেটে বসবাসরত সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা ইউনিয়নের শিক্ষার্থীদের নিয়ে গঠিত ‘বংশীকুন্ডা ছাত্রকল্যাণ পরিষদ, সিলেট’ এর নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে সিলেট নগরীর কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ হলে -সুপ্ত প্রতিভা বিকশিত করাই আমাদের অঙ্গীকার- স্লোগানকে ধারণ করে নতুন পরিষদের অভিষেক সম্পন্ন হয়।

নতুন কমিটির সভাপতি জেনারুল ইসলামের পরিচালনায় ও সাবেক সভাপতি গোলাম কিবরিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা (দঃ) ইউনিয়ন পরিষেদর চেয়ারম্যান রাসেল আহমদ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বংশীকুন্ডা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টা অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা আব্দুর রাজ্জাক।

আমন্ত্রিত অতিথি হিসবে ছিলেন সোনালী  ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার রাহুল সরকার, কবি মনজুর মোহাম্মাদ, সাবেক সভাপতি ও জনতা ব্যাংক কর্মকর্তা দেলোয়ার হোসেন মনি, সাবেক সভাপতি ও প্রভাষক জহিরুল ইসলাম জহির, সহকারি শিক্ষক লিটন চন্দ্র সরকার, ও হাওরকবি জীবন কৃষ্ণ সরকার। শুভেচ্ছা বক্তব্য রাখেন মধ্যনগর ছাত্রকল্যাণ পরিষদের নবনির্বাচিত সভাপতি রাহুল তালুকদার, ইলিয়াস সানী, সজিব আহমদ ও মুমিনুল ইসলাম।

এরআগে এক সভায় জেনারুল ইসলামকে সভাপতি ও মুমিনুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৪তম ৩৭ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।