বিআরটিসির বাসচাপায় ৩ শিক্ষার্থী নিহত

বিআরটিসির বাসচাপায় ৩ শিক্ষার্থী নিহত

চাঁদপুরের কচুয়া উপজেলার কড়ইয়া এলাকায় বাস ও  সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিন কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। এই ঘটনায় অটোচালকসহ আরও দুইজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে হাজীগঞ্জ-কচুয়া-সাচার-গৌরিপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের একজন কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন এবং অপরজনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের মাস্টার্সের শিক্ষার্থী উর্মি মজুমদার ও রিফাত হোসেন। অপরজন চাঁদপুর সরকারি কলেজের অনার্সের ছাত্র সাদ্দাম হোসেন। তাদের বাড়ি কচুয়া উপজেলার বিভিন্ন গ্রামে। আহতরা হলেন-  ইব্রাহীম  ও অটোচালক মনির হোসেন। তাদের বিস্তারিত পরিচয়  পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাস ও হাজীগঞ্জগামী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই অটোযাত্রী সাদ্দাম ও রিফাত নিহত হয়। এতে গুরুতর আহত হয় অপর তিন জন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানকার জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় উর্মি মারা যায়। অপর দুইজনের মধ্যে ইব্রাহীম কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। আর অটোচালক মনিরকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন জানান, কচুয়া থেকে হাজীগঞ্জ যাওয়ার পথে কড়ইয়া এলাকায় বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুই জন মারা যায়। স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে আরও একজনের মৃত্যু হয়। ঘটনাস্থলে নিহত দুই জনের মরদেহ তাদের বাড়িতে নিয়ে গেছেন স্বজনরা। ঘটনাস্থল থেকে বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসচালক পালিয়ে গেছেন।