মাদক ও সন্ত্রাসমুক্ত এলাকা গড়তে হবে: এমপি হাবিব

সিলেট-৩ আসনের এমপি, প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব বলেন, উন্নয়নের পাশাপাশি মাদক ও সন্ত্রাসমুক্ত এলাকা গড়তে সংশ্লিষ্ট সকলকে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রেখে বহির্বিশ্বে সুনাম অর্জন করেছেন। আমরা যে যে অবস্থানে আছি, প্রধানমন্ত্রীকে অনুসরণ করলে দেশকে অনেক কিছু দিতে পারবো। আমার নির্বাচনী এলাকায় শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্ণ ভাবে শেষ হয়েছে। প্রশাসন, আইন-শৃঙ্খলা বাহিনী সহ গণ্যমান্য ব্যক্তিবর্গকে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন রেখেছেন। এজন্য আমি সকলকে ধন্যবাদ জানাই। ফেঞ্চুগঞ্জ বাজারে ফুটপাত নির্মাণ, বঙ্গবন্ধু গ্রন্থাগার প্রতিষ্ঠা, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, বিভিন্ন ইউনিয়ন পরিষদের কমপ্লেক্স নির্মাণ যথাযথভাবে বাস্তবায়নের লক্ষ্যে আমি কাজ করে যাচ্ছি।

রোববার (১৮ অক্টোবর) ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জে উপজেলা আইন শৃঙ্খলা কমিটি ও সমন্বয় কমিটির পৃথক পৃথক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, ভাইস চেয়ারম্যান শামসুদ্দিন শামস, মহিলা ভাইস চেয়ারম্যান সেবু বেগম, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান জাহিরুল ইসলাম মুরাদ, উপজেলা নির্বাহী অফিসার রাখী আহমদ, বালাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রোজিনা আক্তার, ওসি নামজুমল হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনহার মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন, ফেঞ্চুগঞ্জ থানার ওসি শাফায়েত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল, ঘিলাছড়া ইউপি চেয়ারম্যান লেইছ চৌধুরী, ফেঞ্চুগঞ্জ ইউপি চেয়ারম্যান কাজী বদরুদ্দোজা, উত্তর কুশিয়ারা ইউপি চেয়ারম্যান আহমদ জিলু, মাইজগাঁও ইউপি চেয়ারম্যান সুফিয়ানুল করিম চৌধুরীসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।