মাদক দেশ ও সমাজ ধ্বংসের কারণ : সুনামগঞ্জ জেলা প্রশাসক

মাদক দেশ ও সমাজ ধ্বংসের কারণ : সুনামগঞ্জ জেলা প্রশাসক

সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেছেন, মাদকদ্রব্য থেকে যুব সমাজের দূরে থাকা উচিত। কারণ, মাদক দেশ ও সমাজ ধ্বংসের অন্যতম কারণ।

মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকাল ৪ টায় সুনামগঞ্জ পুলিশলাইন্স মাঠে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে এবং জেলা পুলিশের সহযোগিতায় মুজিব শতবর্ষ উপলক্ষে মাদকবিরোধী প্রীতি ভলিবল প্রতিযোগিতার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন- খেলাধূলা ও সংস্কৃতির চর্চা বাড়াতে হবে। যারা খেলাধূলা ও সংস্কৃতির চর্চার মধ্যে থাকে তারা সহজে মাদক স্পর্শ করে না। জনসচেতনতা বৃদ্ধি করতে খেলাধূলার আয়োজন করলে প্রচার হবে মানুষ ও মাদকের কুফল সম্পর্কে জানবে।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অসীম চন্দ্র বনিকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলেট বিভাগের অতিরিক্ত পরিচালক জাহিদ হোসেন মোল্লা, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী সায়েম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জয়নাল আবেদীন, সুনামগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার ইমরান শাহরিয়ার, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মকর্তা শরীফ কবির, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর উপ পরিচালক মোহাম্মদ সাজেদুল হাসান, জেলা ক্রীড়া অফিসার আল আমিন।

অনুষ্ঠান উপস্থাপন ক‌রেন টিআই সামসুল ইসলাম। খেলা পরিচালনা করেন সামসুল হক। খেলায় জেলা পুলিশ দল ২-০ সেটে জেলা ফায়ার সার্ভিস দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। পরে অতিথিগণ বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন।