মেয়র আরিফের হার্টে ব্লক, পরানো হয়েছে ৩টি রিং

মেয়র আরিফের হার্টে ব্লক, পরানো হয়েছে ৩টি রিং

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর হার্টে ৩টি রিং স্থাপন করা হয়েছে। ঢাকার ইউনাইডেট হাসপাতালে এনজিওগ্রামে তার হার্টে ৩টি ব্লক ধরা পড়লে চিকিৎসকরা সফলভাবে রিং স্থাপন করেন। বর্তমানে তাকে হাসপাতালের সিসিইউ ইউনিটে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মার্চ ২০২৩) সকালে ইউনাইটেড হাসপাতালের চিকিৎসক প্রফেসর ডাক্তার মমিনুজ্জামানের তত্ত্বাবধানে এনজিওগ্রাম করা হয় এবং হার্টে রিং স্থাপন করা হয়।

সিলেট সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার মো. জাহিদুল ইসলাম জানান, মেয়র আরিফুল হক চৌধুরী শারিক অবস্থা এখন স্থিতিশীল রয়েছে। গতকাল (১৫ মার্চ) উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা আনা হয়। শারীরিক পরীক্ষা নিরীক্ষা শেষে বিশেষজ্ঞ চিকিৎসক প্রফেসর ডাক্তার মমিনুজ্জামানের তত্ত্বাবধানে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি জানান, আজ (১৬ মার্চ) সকাল ৯টায় এনজিওগ্রাম করানো হলে মেয়র আরিফুল হক চৌধুরী হার্টে মেজর ৩টি ব্লক ধরা পড়ে এবং চিকিৎসকরা সফলভাবে রিং স্থাপন করেন। তাকে এখন হাসপাতালের সিসিইউ ইউনিটে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এর আগে মেয়র আরিফুল হক চৌধুরী গত ১৩ মার্চ সিলেটে প্রফেসর ডাক্তার শিশির বসাকের তত্ত্বাবধানে নগরের বেসরকারি হাসপাতাল মাউন্ট এডোরায় (নয়াসড়ক) চিকিৎসা নেন।

এদিকে মেয়র আরিফুল হক চৌধুরীর শারীরিক সুস্থতার জন্য সিলেটবাসীর কাছে দোয়া চেয়েছেন তার পরিবার।