মেয়র পদে মনোনয়ন নিয়ে মহানগর আ. লীগের বিবৃতি!

মেয়র পদে মনোনয়ন নিয়ে  মহানগর আ. লীগের বিবৃতি!

সিলেট সিটি করপোরেশনের আসন্ন নির্বাচনে মেয়র পদে মনোনয়ন প্রসঙ্গে বিবৃতি দিয়েছে সিলেট মহানগর আওয়ামী লীগ। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে এই বিবৃতি গণমাধ্যমে পাঠানো হয়।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন বিবৃতিতে জানিয়েছেন, গতকাল সোমবার (৬ ফেব্রুয়ারি) সিটি করপোরেশনের কোনো একটি ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সিলেট সিটি মেয়র নির্বাচনের মনোনয়ন প্রসঙ্গে মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার বরাত দিয়ে যে বক্তব্য উপস্থাপন করেছেন তা মহানগর আওয়ামী লীগের দৃষ্টিগোচর হয়েছে।

বিবৃতিতে তারা বলেন, এ বিষয়ে আমাদের সুস্পষ্ট বক্তব্য হল- মাননীয় প্রধানমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছ থেকে এ সংক্রান্ত কোনো নির্দেশনা সিলেট মহানগর আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত হিসেবে আমরা পাইনি। অতএব ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট মহানগরের শৃঙ্খলাসহ দলীয় ভাবমূর্তি যাতে বিনষ্ট না হয় এবং বিভ্রান্তি যাতে না ছড়ানো হয়, সংশ্লিষ্টদের প্রতি এ বিষয়ে আহ্বান জানানো যাচ্ছে।