মোমেন ফাউন্ডেশন সব সময় অসহায় ও দরিদ্র মানুষের পাশে থাকবে: সেলিনা মোমেন

মোমেন ফাউন্ডেশন সব সময় অসহায় ও দরিদ্র মানুষের পাশে থাকবে:  সেলিনা মোমেন

সিলেট-১ আসনের সাংসদ ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপির ব্যক্তিগত তহবিলে গঠিত মোমেন ফাউন্ডেশনের পক্ষ থেকে নগরীর ৮নং ওয়ার্ডরে সমাজের অসহায় ও সুবিধা বঞ্চিতদের এবং শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৭ ডিসেম্বর) বিকেলে নগরী কালী বাড়ীস্থ সিটি মডেল স্কুলে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। নগরীর ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ও সিলেট মহানগর আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ইলিয়াছুর রহমান ইলিয়াছ এর সভাপতিত্বে ও শিক্ষক আশরাফ চৌধুরী পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী সেলিনা মোমেন। 

তিনি বলেন, মানুষের জন্য কাজ করার জন্য মোমেন ফাউন্ডেশন সৃষ্টি করা হয়েছে এবং এ সংস্থা সব সময় অসহায় ও দরিদ্র মানুষের পাশে থাকবে।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন, সিসিক এর সাবেক মেয়র মরহুম বদরউদ্দিন আহমদ কামরানের স্ত্রী সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  আসমা কামরান, চেয়ারম্যান জাতীয় মহিলা সংস্থা সিলেট জেলা  হেলেন আহমদ,  মোমেন ফাউন্ডেশনের সহ-সাধারণ সম্পাদক শফিউল আলম জুয়েল, নগরীর ৭,৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর রেবেকা বেগম রেনু, অন্যানদের মাঝে উপস্থিত বক্তব্য রাখেন সিলেট সিটি মডেল স্কুল প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক রাজন, বৃহত্তর পাঠানটুলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সাহেদ আহমদসহ এলাকার মুরব্বীগণ উপস্থিত ছিলেন।