রাসূল (স.) জীবনাদর্শ অনুসরণ মানুষের ইহকাল ও পরকালীন চির শান্তির পথ: ডা. আরমান আহমদ শিপলু

রাসূল (স.) জীবনাদর্শ অনুসরণ মানুষের  ইহকাল ও পরকালীন চির শান্তির পথ: ডা. আরমান আহমদ শিপলু

সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, রাসূল (স.) জীবনাদর্শ অনুসরণ করে মানুষের ইহকাল ও পরকালীন চির শান্তির পথ দেখতে পাবে। আল্লাহ পাক রাসূল (স.) কে আশীর্বাদ স্বরূপ প্রেরণ করেছেন। রাসূল (স.) সর্বশেষ ও সর্বশ্রেষ্ঠ নবী। আমাদের জীবনকে কোরআন ও হাদিসের আলোকে পরিচালনা করতে হবে। কোরআনের নির্দেশ ও রাসূল (স.) এর সুন্নাহর যথাযথ অনুসরণের মাধ্যমে আমরা ইহকাললীন ও পরকালীন চির শান্তি লাভ করতে পারব।

শুক্রবার (৭ অক্টোবর) বেলা ২টায় নগরীর লালদিঘীর পাড়স্থ রিয়াজুল জান্নাহ মাদরাসায় হলরুমে সামাজিক সংগঠন সিলেট ফাউন্ডেশন বাংলাদেশ এর ৬ষ্ঠ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিরাতুন্নবী (স.) মাহফিলে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

শায়খুল হাদীস মাওলানা আব্দুল মতিন ধনপুরীর সভাপতিত্বে ও সিলেট ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান মইনুল ইসলাম আশরাফী’র পরিচালনায় অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন বায়তুল আমান জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ক্বারি মুখতার আহমদ।

আরও বক্তব্য রাখেন জামেয়া ফয়জুল উলুম মাদরাসা শাহপরান রঃ এর পিন্সিপাল মাওলানা মুফতি ফয়জুল হক জালালাবাদি, এরাবিক লানিং সেন্টারের পরিচালক মাওলান মুফতি শফিকুর রহমান, জামেয়া নূরীয়া ভার্থখলা মাদরাসার মুহাদ্দিস মাওলানা মুহিবুর রহমান, আল্লামা নুরুদ্দিন সিটি মহিলা মাদরাসার পরিচালক মাওলানা সামসুল ইসলাম, সোনার পাড়া জামে মসজিদের ইমাম মাওলানা আকবর হোসেন, শিবগঞ্জ জামে মসজিদের ইমাম মাওলানা এহতেশামুল হক কাশেমী, রিয়াজুল জান্নাহ মাদ্রাসার পিন্সিপাল মাওলানা কামাল উদ্দিন, ছাতক দোয়ারা আবাবিল সমাজ কল্যাণ সোসাইটির সভাপতি মাওলানা হোসেন আহমদ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মাহদি হাসান, ইসলামিক সংগীত পরিবেশন করেন হাফিজ আব্দুল করিম দিলদার।

এসময় উপস্থিত ছিলেন ক্বারি আবু বকর, এম বদরুল হক, এম রায়হান আহমদ, আবু ইয়াহিয়া, মানিক মিয়া, ছালমান আহমদ, রফিকুল ইসলাম, জুবায়ের আহমদ, দেলওয়ার হোসেন, এনাম মিয়া, ইমন আহমদ, সোহেল রানা, মানিক মিয়া, বদরুল মিয়া, মোরাদ মিয়া প্রমুখ।