শাবির ‘আজ মুক্তমঞ্চ’র কমিটি ঘোষণা

শাবির ‘আজ মুক্তমঞ্চ’র কমিটি ঘোষণা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম সাংস্কৃতিক সংগঠন ‘আজ মুক্তমঞ্চ’র ১৩তম কার্যনির্বাহী কমিটি ঘোষিত হয়েছে। সিভিল অ্যান্ড ইনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী সাদনান রহমান শিখনকে সভাপতি ও জিওগ্রাফি অ্যান্ড এনভায়রনমেন্ট বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী খোইরোম অন্নপূর্ণাকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

গত শুক্রবার রাতে অনলাইনে আয়োজিত এক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়। আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে সংগঠনটির পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি শ্রীকৃষ্ণ চৌধুরী, স্কুল সমন্বয়ক মাহমুদুল হক তমাল, কোষাধ্যক্ষ তীর্থ কর্মকার, সাংগঠনিক সম্পাদক তারেক আল হোসাইন, সহ-সাধারণ সম্পাদক মোয়াজ মোহাম্মাদ আবদুল করিম, দপ্তর সম্পাদক হাসিবুল ইসলাম ধ্রুব, সাংস্কৃতিক সম্পাদক (মূকাভিনয়) সুমাইয়া রহমান মিনা, সাংস্কৃতিক সম্পাদক (সঙ্গীত) এমি নকরেক, সাংস্কৃতিক সম্পাদক (থিয়েটার) নাবিদ হাসনাত, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাজিদ খান, গবেষণা সম্পাদক মোহাম্মদ আবু জোহেব শাহরিয়ার, গ্রন্থাগার সম্পাদক এ কে এম মাহফুজুল আহমেদ মিথুন, পাঠচক্র সম্পাদক মোহাম্মদ গোলাম রাব্বানী, সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আবু রায়হান ও মোহাম্মদ রিয়াদ, সহ-দপ্তর সম্পাদক মহসিন ফাইজা নাবা, সহ-কোষাধ্যক্ষ সাকিবা নাওয়ার ও ফাহমিদা রহমান, সহ-সাংস্কৃতিক সম্পাদক উদিতা দাস ও মুমতাহিনা মুস্তফা পিয়েতা, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক খাদিজাতুল কুবরা মিম ও কুমার বর্ষপ্রিয় এবং কার্যনির্বাহী সদস্য তাসনুভা ফারিহা জেবিন ও রাইদ আহমেদ নিশাত।

এছাড়া জ্যেষ্ঠ কার্যনির্বাহী সদস্য পদে আছেন পদার্থবিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী মোহাম্মদ আশরাফুল ইসলাম গাজী, স্থাপত্য বিভাগের একই সেশনের শিক্ষার্থী রেদওয়ান মোহাম্মদ সাইফুল ইসলাম প্রত্যয় এবং কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী সামিয়া তারান্নুম মালভিন।