শেখ হাসিনা পাথরের মত শক্ত, পাহাড়ের মত উদিয়: পরিকল্পনামন্ত্রী

শেখ হাসিনা পাথরের মত শক্ত, পাহাড়ের মত উদিয়: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কখনও কোন সম্প্রদায়ের প্রতি পক্ষ পাতিত্ব করেন না।  কোন ধর্মের অসম্মান হবে তেমন কাজ  করেন না।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেলে আয়ূব বখত জগলুল স্মৃতি নক আউট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় পুরুস্কার বিতরণী অনুষ্ঠান শেষে প্রধান অতিথির বক্তব্য এই সব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, সম্প্রতি গত কয়েকদিন ধরে সারাদেশ অতন্ত ঘৃন্ন অপমাণ জনক কাজ  সম্প্রদায়ের সম্প্রদায়ের করা হয়েছে আমরা এটা ঘৃন্না করি এবং আমি গর্ববোধ করি আমার সুনামগঞ্জ জেলায় এই ধরনের কোন ঘটনা ঘটেনি। আমি সারা বাংলাদেশের মানুষের কাছে অনুরোধ জানাই আসুন আমরা মুক্তিযোদ্ধার চেতনায়, স্বাধীনতার চেতনায় আমরা সকল হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খিস্ট্রান সবাই একত্রে মিলে আমাদের প্রিয় মাতৃভূমিতে সমান মর্যাদায় বসবাস করি। 

মন্ত্রী বলেন, কোন ব্যক্তির কোন মন্তব্য সম্পর্কে আমরা কোন মন্তব্য করিনা। কারণ যে কোন মানুষ যে কোন মন্তব্য করতে পারে। আমরা আমাদের কাজ করে যাবো। শেখ হাসিনা পাথরের মত শক্ত, পাহাড়ের মত উদিয়। তিনি এই সব কথা বার্তায় কান দেন না। তিনি সকল ধর্মের মানুষের জন্য দিন রাত কাজ করে যাচ্ছেন এবং বাংলাদেশের উন্নয়ন করছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট,সুনামগঞ্জের জেলা প্রশাসক মো.জাহাঙ্গীর হোসেন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা প্রমুখ।

ফাইনাল খেলায় জরিরুল এফসিকে ২-১ গোলে হারায় আরপিননগর একাদশ। পরে পরিকল্পনা মন্ত্রী বিজয়ীদরে হাতে পুরুস্কার তুলে দেন।