সিলেট সদর উপজেলা পরিষদে সম্প্রীতি সমাবেশ

সিলেট সদর উপজেলা পরিষদে সম্প্রীতি সমাবেশ

সিলেট সদর উপজেলা পরিষদে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জনপ্রতিনিধি, রাজনৈতিক ও ধর্মীয় নেতৃবৃন্দ, সামাজিক- সাংস্কৃতিক প্রতিষ্ঠানের ছাত্র-শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের উপস্থিতিতে শনিবার (১৭ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত।

উপজেলা নির্বাহী অফিসার নুসরাত আজমেরী হকের সভাপতিত্বে ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল মনসুর আসজাদের পরিচালনায় সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, সিলেট সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সম্রাট হোসেন, শাহপরান (রঃ) থানার অফিসার ইনচার্জ আনিসুর রহমান, বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি সিলেট জেলা শাখার সভাপতি মাওলানা মোহাম্মদ এহসান উদ্দিন, জেলা বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি ধীরেন্দ্র ধর, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শাহপরান (রঃ) থানার সভাপতি বীরেশ দেবনাথ, সদর উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার ইর্শাদ আলী, শিক্ষক প্রতিনিধি সঞ্জয় কুমার নাথ, উপজেলা স¤প্রীতি কমিটির সদস্য দাদেশ শার্মা প্রমুখ।

সম্প্রীতি সমাবেশে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সদর উপজেলা জামে মসজিদের ইমাম আব্দুর রহমান। সমাবেশে গীতা পাঠ করেন বীর মুক্তিযুদ্ধা বিধান চন্দ্র দাস।

সমাবেশে ধর্মীয় ও সামাজিক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রয়াস চালানোর আহ্বান জানানো হয়। বলা হয়, কোনো প্রকার গুজব ও অপপ্রচারের বিষয়ে বিভ্রান্ত না হওয়ার বিষয়ে সকলকে সজাগ থাকতে হবে। সদর উপজেলায় সামাজিক সম্প্রীতি বজায় রয়েছে। কেউ যাতে এই সম্প্রীতি বিনষ্ট করতে না পারে সেদিকে আমাদের সবাইকে খেয়াল রাখতে হবে। আসন্ন দূর্গাপূজায় সকল পূজা মন্ডপে নিচ্ছিদ্র- নিরাপত্তা জোরদার করা হবে।