সিলেট স্টেশন ক্লাবের নবাগত সদস্য বরণ

সিলেট স্টেশন ক্লাবের নবাগত সদস্য বরণ

সিলেট স্টেশন ক্লাব লিমিটেড এর নতুন সদস্য আব্দুস শাকুর চৌধুরী, ডা. জাবের আহমেদ চৌধুরী ও ইঞ্জিনিয়ার মোহাম্মদ আবু তাহের এর বরণ অনুষ্ঠান বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাতে ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সিলেট স্টেশন ক্লাবের প্রেসিডেন্ট নূরুদ্দীন আহমদ এডভোকেট এর সভাপতিত্বে ও ভাইস প্রেসিডেন্ট এডভোকেট শাহ মো. মোশাহিদ আলীর পরিচালনায় সদস্য বরণ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন নবাগত সদস্য আব্দুস শাকুর চৌধুরী ও ইঞ্জিনিয়ার মোহাম্মদ আবু তাহের।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সিলেট স্টেশন ক্লাব পরিচালনা পর্ষদের পরিচালক (অর্থ ও পরিকল্পনা) হারুন আল রশীদ দিপু, পরিচালক (ব্যবস্থাপনা) সুদীপ রঞ্জন সেন বাপ্পু, পরিচালক (উন্নয়ন ও আবাসিক) কয়ছর আহমদ আলিছ আব্দুল মোমিন, পরিচালক (ক্রীড়া) জুম্মা আব্বাস রাজু, পরিচালক (বিনোদন) ফজলে এলাহী চৌধুরী ডালিম, পরিচালক (সাংস্কৃতিক বিভাগ) তানজিনা মোমিন আহমদ, পরিচালক (আপ্যায়ন বিভাগ) এ.এম মিজানুর রহমান।

অনুষ্ঠানের শুরুতে নবাগত ক্লাব সদস্যদেরকে উত্তরীয় ফুল ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন ক্লাব প্রেসিডেন্ট নূরুদ্দীন আহমদ এডভোকেট। অনুষ্ঠানে ক্লাবের নবীণ-প্রবীণ সদস্য ও পরিবারবর্গ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি