সিলেটে অসহায়দের ৬ লক্ষ ৫০ হাজার টাকা দিলেন পররাষ্ট্রমন্ত্রী

সিলেটে অসহায়দের ৬ লক্ষ ৫০ হাজার টাকা দিলেন পররাষ্ট্রমন্ত্রী

জাগো সিলেট: করোনা মহামারী, পবিত্রর মজান ও আসন্ন ঈদ উপলক্ষে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন সিলেট ১ আসেনর সাংসদ ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

রোববার দুপুর ১২টায় সিলেট জেলা প্রশাসকের মিলনায়তনে পররাষ্ট্রমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে ৬৫ জন অসহায় মানুষকে ১০ হাজার টাকা করে মোট ৬ লক্ষ ৫০ বিতরণ করা হয়।

উপহার বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে যোগদেন পররাষ্ট্রমন্ত্রী ড.এ কে আব্দুল মোমেন এমপি।

এসময় তিনি বলেন, চলমান ভয়াবহ করোনা পরিস্থিতিতে সিলেটে বিপাকে পড়া কর্মহীন মানুষের পাশে বিত্তবানদের দাঁড়াতে হবে। আজ আমার স্বেচ্ছাধীন তহবিল হতে নগদ ৬ লক্ষ ৫০ হাজার টাকা এই অসহায় মানুষের মধ্যে বিতরণ করা হবে।

পররাষ্ট্রমন্ত্রী আরো বলেন, চলমান ভয়াবহ করোনা পরিস্থিতিতে সিলেটে বিপাকে পড়া কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ধারা অব্যহত থাকবে বলেও তিনি জানান।

 জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সাবেক এমপি ও সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল জলিল প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েলসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ।