সিলেটে কথা কাটাকাটির জেরে বাবাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক

সিলেটে কথা কাটাকাটির জেরে বাবাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক

সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের আহমদে নগর কালিছড়ি চিকনাগুল চা-বাগান এলাকায় কথাকাটাকাটির জের ধরে ছেলের হাতে বৃদ্ধ পিতা খুন হয়েছেন।

শনিবার (৩ জুন) রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত সাধু পাত্র (৬০) উপজেলার চিকনাগুল ইউনিয়নের আহমদে নগর কালিছড়ি চিকনাগুল চা-বাগান এলাকার বাসিন্দা।

অভিযুক্ত ছেলে চৈতন্য পাত্র (২২) মাদকাসক্ত বলে দাবি করেছে স্থানীয়রা।

স্থানীয় ও এলাকাবাসী সূত্র জানায়, শনিবার (৩ জুন) রাত ৮টার দিকে আহমদে নগর কালিছড়ি চিকনাগুল পাহাড় চা-বাগান এলাকায় নিজের বসতবাড়িতে বেড়া দেওয়াকে কেন্দ্র করে পিতা-পুত্রের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছেলে চৈতন্য পাত্র দা-দিয়ে বৃদ্ধ পিতাকে মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। এরপর স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় পিতা সাধু পাত্রকে উদ্বার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। গভীর রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধ পিতা সাধু পাত্র (৬০) মারা যান।  

ঘটনার পর পুলিশ রাতে অভিযান চালিয়ে ছেলে চৈতন্য পাত্র (২২) কে আটক করে।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক মড়ল জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ রাতে ঘটনাস্থলে ছুটে যান। স্থানীয় জনতার সহযোগিতায় পুলিশ রাতে অভিযান চালিয়ে ঘাতক ছেলেকে আটক করে।  ঘটনায় ব্যবহৃত দা উদ্বার করা হয়েছে। এই ঘটনা একটি হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে। আটক ছেলে চৈতন্য পাত্রকে থানা হেফাজতে রাখা হয়েছে।