সিলেটে নৌকার সমর্থককে মারধর, সিএনজি ভাঙচুর

সিলেটে নৌকার সমর্থককে মারধর, সিএনজি ভাঙচুর

সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের ইসলামগঞ্জ এলাকায় নির্বাচনী সহিংসতার ঘটনা ঘটেছে। আওয়ামী লীগের নৌকা প্রতীকের এক সমর্থককে ব্যাপক মারধর করা হয়েছে বলে অভিযোগ ওঠেছে। গত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। এদিকে, নৌকা প্রতীকের প্রচারণায় থাকা একটি সিএনজি অটোরিকশা ভাঙচুর করা হয়েছে একই এলাকায়।

আহত সুরুজ আলীকে (৫৫) ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ওই ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ওবায়দুল্লাহ ইসহাকের সমর্থক।

স্থানীয় সূত্রে জানা গেছে, নৌকা প্রতীকের প্রচারণা শেষে মঙ্গলবার দিবাগত মধ্যরাতে বাড়ি ফিরছিলেন সুরুজ আলী। পথিমধ্যে ইসলামগঞ্জ এলাকায় কয়েকজন লোক লাঠি দিয়ে মারধর করে তাকে। নৌকা প্রতীকের প্রার্থীর অভিযোগ, ভোটের মাঠ দখল করতে প্রতিপক্ষ এই হামলা করেছে।

জালালাবাদ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ওবায়দুল্লাহ ইসহাক বলেন, ‘সুরুজ আলী প্রার্থী হিসেবে আমার প্রস্তাবকারী। বেশ কয়েকজন দুর্বৃত্ত সুরুজ আলীর ওপর হামলা চালায়। তারা তাকে পিটিয়ে আহত করে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

এদিকে, গত মধ্যরাতে ওই এলাকায় নৌকার প্রচারণায় থাকা একটি সিএনজি অটোরিকশা ভাঙচুর করা হয়েছে বলেও দাবি করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান হামলার ঘটনার বিষয়টি সিলেটভিউকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে।’

প্রসঙ্গত, একই ইউনিয়নের আলীনগরে গেল ২৩ অক্টোবর নির্বাচনী সহিংসতায় খুনের ঘটনা ঘটে। ইউপি সদস্য প্রার্থী গোলাম রব্বানী বতই ও আব্দুল হামিদের সমর্থকদের মধ্যে ওই সহিংসতায় ছুরিকাঘাতে আলা উদ্দিন নামের একজন নিহত হন।